ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা | ওমানের টাকার মান ২০২৪

ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা | ওমানের টাকার মান ২০২৪
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা, ২০২৪ সালে ওমানের টাকার মান সম্পর্কে আলোচনা করবো। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

ওমানে বাংলাদেশের অসংখ্য প্রবাসী ভাই এবং বোনেরা রয়েছেন যারা প্রতিনিয়ত বা প্রতিদিন অনলাইনে ওমানের টাকার আপডেট রেট সম্পর্কে জানতে সার্চ করে থাকেন। পোস্টটি লেখার সময় অনুযায়ী, ওমানের ১০০ টাকা বাংলাদেশের ২৮,৫০৯ টাকা।


আপনাদের সুবিধার্থে আমরা নিচে একটি লাইভ ওমানি রিয়াল টু বাংলাদেশি টাকার প্রাইজ চার্ট সংযুক্ত করে দিয়েছি। আপনি ওমানি রিয়ালের আপডেট রেট সম্পর্কে জানতে নিচের এক্সচেঞ্জারটি ব্যবহার করতে পারেন।


উপরের লাইভ ওমানি রিয়াল প্রাইজ চার্টটিতে ১ ওমানি রিয়াল সমান বাংলাদেশি কত টাকা সেটি দেখানো হয়েছে। তবে, আপনি চাইলে ১ এর ওখানে ১০০ অথবা যেকোনো পরিমাণ এমাউন্ট বসিয়ে সেটি বাংলা টাকায় কনভার্ট করতে পারবেন।

ওমানের টাকার মান ২০২৪

আপনি যখন এই পোস্টটি পড়ছেন তখনকার সময়ে ওমানের টাকার মান কত সেটি জানতে উপরের লাইভ প্রাইজ চার্টটি ফলো করতে পারেন। তবে, পোস্টটি যখন লিখছি তখনকার সময় অনুযায়ী, ১ ওমানের রিয়াল ২৮৫ টাকা ৯ পয়সা।

উপসংহার

আজকের এই ছোট্ট পোস্টটিতে আপনাদের সাথে ২০২৪ সালে ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা এবং ওমানের টাকার মান সম্পর্কে কথা বলার চেষ্টা করেছি। পোস্টটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন