আজকের পাম তেলের দাম কত ২০২৩ | ১ কেজি পাম তেলের দাম কত 2023

আজকের পাম তেলের দাম কত ২০২৩ | ১ কেজি পাম তেলের দাম কত 2023
বন্ধুরা, bdback.com আরো একটি নতুন ইনফো পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। গত পোস্টে আজকের ছোলা বুটের দাম কত ২০২৩ এবং ১ কেজি ছোলার দাম ২০২৩ এই দুটি বিষয় সম্পর্কে আলোচনা করেছিলাম।

এই পোস্টে আজকের পাম তেলের দাম কত ২০২৩ এবং ১ কেজি পাম তেলের দাম কত 2023 এই দুটি বিষয় সম্পর্কে আলোচনা করবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি মূল আলোচনা শুরু করি।

আজকের পাম তেলের দাম কত ২০২৩

আজকের পাম তেলের দাম কত ২০২৩ | ১ কেজি পাম তেলের দাম কত 2023
২০২৩ সালে অনেকে আজকের পাম তেলের দাম কত সেটি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করেন। বর্তমানে আজকের (১১ এপ্রিল ২০২৩) পাম তেলের খুচরা বাজারদর ১৩০ থেকে ১৩৫ টাকা (কেজি)।

আরো পড়ুন: ২০২৩ সালে গরুর মাংসের দাম কত, আজকের খাসির মাংসের দাম কত

১ কেজি পাম তেলের দাম কত 2023

2023 সালে ১ কেজি পাম তেলের দাম কত সেটি উপরে আমরা ইতিমধ্যে আলোচনা করেছি। তবে আপনাদের সুবিধার্থে আবারো বলছি, বর্তমানে খুচরা পর্যায়ে প্রতি কেজি পাম তেলের দাম ১৩০ টাকা থেকে ১৩৫ টাকা।

আরো পড়ুন: আজকের গমের দাম কত ২০২৩, ১ কেজি গমের দাম কত 2023

মনে, রাখবেন জায়গা ভেদে প্রতি কেজি পাম ওয়েল এর দাম ১ থেকে ৫ টাকা কম কিংবা বেশি হতে পারে। তবে, বেশিরভাগ জায়গাতে অনন্য জিনিসপত্রের দামে ভিন্নতা থাকলেও তেলের দাম প্রায় একই থাকে।

উপসংহার

এই ছোট্ট পোস্টটিতে আপনাদের সাথে আজকের পাম তেলের দাম কত ২০২৩ এবং ১ কেজি পাম তেলের দাম কত 2023 এই দুটি বিষয় সম্পর্কে সহজ ভাবে আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন