আজকের পেট্রোলের দাম কত বাংলাদেশে ২০২৩ | 1 লিটার পেট্রোলের দাম কত 2023 | ১ লিটার অকটেনের দাম কত

আজকের পেট্রোলের দাম কত বাংলাদেশে ২০২৩ | 1 লিটার পেট্রোলের দাম কত 2023 | ১ লিটার অকটেনের দাম কত
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ইনফো পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের পোস্টে আমরা আপনাদের সাথে ২০২৩ সালে আইপিএল ট্রফির দাম কত, আইপিএল কাপের দাম কত সেই বিষয় সম্পর্কে আলোচনা করেছিলাম।

এই পোস্টে আজকের পেট্রোলের দাম কত বাংলাদেশে ২০২৩, 1 লিটার পেট্রোলের দাম কত 2023 এবং ১ লিটার অকটেনের দাম কত সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন আজকের মূল আলোচনা শুরু করি।

আজকের পেট্রোলের দাম কত বাংলাদেশে ২০২৩

২০২৩ সালে বাংলাদেশে আজকের পেট্রোলের দাম কত সেটি সম্পর্কে অনেকে জানতে চান। বর্তমান (১৪ এপ্রিল ২০২৩) সময় অনুযায়ী বাংলাদেশে প্রতি লিটার পেট্রোলের দাম ১২৫ টাকা।

আরো পড়ুন: আজকের রডের দাম কত ২০২৩, AKS রডের আজকের দাম 2023, BSRM রডের আজকের দাম

পূর্বে হটাৎ করে বাংলাদেশে পেট্রোলের দাম রাতারাতি ৮৬ টাকা থেকে ৪৪ টাকা বেড়ে ১৩০ টাকা দাম হয়। তবে, পেট্রোলের দাম ১৩০ টাকা হওয়ার কয়েকদিন পরে আবার ৫ টাকা কমে পেয়ে ১২৫ টাকা নতুন দাম হয়।

1 লিটার পেট্রোলের দাম কত 2023

বন্ধুরা, 2023 সালে 1 লিটার পেট্রোলের দাম কত সেটি আমরা ইতিমধ্যে উপরে আপনাদের সাথে বলেছি। তবে, আপনাদের সুবিধার্থে আবারো বলছি বর্তমানে 1 লিটার পেট্রোলের দাম হলো ১২৫ টাকা।

আরো পড়ুন: সেরা পানির ট্যাংক এর দাম কত ২০২৩, সেরা ট্যাংক ৫০০ লিটার দাম কত, সেরা পানির ট্যাংক দাম ১০০০ লিটার

১ লিটার অকটেনের দাম কত

২০২২ সালের আগস্ট মাসে প্রতি অকটেনের দাম ৮৯ টাকা থেকে ৪৬ টাকা বেড়ে হয়েছিল ১৩৫ টাকা। তবে, তার কয়েকদিন পরে আবার প্রতি লিটার অকটেনের দাম ৫ টাকা কমে নতুন দাম হয় ১৩০ টাকা এবং এখন পর্যন্ত সেই দাম অব্যাহত রয়েছে (১৪ এপ্রিল ২০২৩)।

আরো পড়ুন: ভিশন চার্জার ফ্যান দাম ২০২৩, সিঙ্গার চার্জার ফ্যানের দাম, ফিলিপস চার্জার ফ্যানের দাম বাংলাদেশে

পরিশেষে কিছু কথা

এই পোস্টে আপনাদের সাথে আজকের পেট্রোলের দাম কত বাংলাদেশে ২০২৩, 1 লিটার পেট্রোলের দাম কত 2023 এবং ১ লিটার অকটেনের দাম কত সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন