পুরাতন এসির দাম কত ২০২৪ | পুরাতন এসি ক্রয় বিক্রয় ঢাকা | পুরাতন এসি ক্রয় বিক্রয় চট্টগ্রাম

পুরাতন এসির দাম কত ২০২৪ | পুরাতন এসি ক্রয় বিক্রয় ঢাকা | পুরাতন এসি ক্রয় বিক্রয় চট্টগ্রাম
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের ব্লগে আমরা আপনাদের সাথে ক্লিক সিলিং ফ্যানের দাম কত ২০২৪, ক্লিক ফ্যান এর দাম কত এই বিষয়টি সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই ব্লগে কথা বলবো পুরাতন এসির দাম কত ২০২৪, পুরাতন এসি ক্রয় বিক্রয় ঢাকা এবং পুরাতন এসি ক্রয় বিক্রয় চট্টগ্রাম এই বিষয়গুলো সম্পর্কে। তাহলে চলুন আজকের আমাদের মূল আলোচনা শুরু করি।

পুরাতন এসির দাম কত ২০২৪

পুরাতন এসির দাম কত ২০২৪ | পুরাতন এসি ক্রয় বিক্রয় ঢাকা | পুরাতন এসি ক্রয় বিক্রয় চট্টগ্রাম

অনেকে রয়েছেন যারা ২০২৪ সালে অনলাইনে পুরাতন এসির দাম কত সেটি সম্পর্কে জানতে প্রশ্ন করে থাকেন। যারা পুরাতন এসির দাম সম্পর্কে জানতে আগ্রহী তাদের জন্য আমাদের আজকের এই ব্লগ।


বর্তমানে বাংলাদেশে পুরাতন এসির অনেক স্টোর রয়েছে যারা পুরাতন এসি কেনা বেচা করে থাকে। আপনি সর্বনিম্ন ১০ থেকে ১২ হাজার টাকার মধ্যেও একটি পুরাতন এসি ক্রয় করতে পারবেন।

তবে, এসির টন এবং কন্ডিশনের উপরে দাম নির্ভর করে। আপনি যত বেশি টন এবং কোয়ালিটি সম্পূর্ণ এসি ক্রয় করবেন দাম তত বেশি পড়বে। পুরাতন এসির দাম সম্পর্কে আরো বিস্তারিত ধারণা পেতে দয়া করে উপরে দেওয়া ভিডিওটি সম্পূর্ণ দেখে নিন।

পুরাতন এসি ক্রয় বিক্রয় ঢাকা

অনেকে টাকায় পুরাতন এসি ক্রয় বিক্রয় এর দোকান সম্পর্কে তথ্য পেতে চান। আপনাদের সুবিধার্থে আমরা নিচে ঢাকার কয়েকটি পুরাতন এসি ক্রয় বিক্রয় এর দোকান সম্পর্কে তথ্য প্রদান করেছি।

১। আর.কে এয়ার কন্ডিশন, দোকান #বি-৬৩, গুলশান শপিং সেন্টার, গুলশান-১, ঢাকা, যোগাযোগ নাম্বার: 01831-110967 এবং 01933-747609।


২। পাইওনিয়ার কুলিং সেন্টার, রায়হান মার্কেট, রোড #২০, ব্লক #জে , বারিধারা, ঢাকা, যোগাযোগ: 01923-626368 এবং 01831-638339।

৩। আল-শামস কুল, রোড #5/A, হাউজ #8, ব্লক #জে, বারিধারা, ভাটারা, ঢাকা, কন্টাক্ট নাম্বার: 01875-140915।


ঢাকার মধ্যে পুরাতন এসি ক্রয় বিক্রয় করার সুবিধার্থে আমরা আপনাদের সাথে তিনটি দোকানের ঠিকানা এবং মোবাইল নাম্বার শেয়ার করেছি। তবে, পুরাতন এসি ক্রয় বিক্রয় করার ক্ষেত্রে অবশ্যই সাবধানতা অবলম্বন করবেন।

পুরাতন এসি ক্রয় বিক্রয় চট্টগ্রাম

অনেকে চট্টগ্রামে পুরাতন এসি ক্রয় বিক্রয় করার বিষয়ে তথ্য পেতে চান। তবে, এই মূহুর্তে আমরা আপনাদের সাথে চট্টগ্রামের কোন পুরাতন এসি ক্রয় বিক্রয় শপ সম্পর্কে তথ্য প্রদান করতে পারছি না।

তবে, আপনি চাইলে Bikroy.com অথবা ফেসবুক মার্কেটপ্লেস থেকে চট্টগ্রাম পুরাতন এসি ক্রয় বিক্রয় করতে পারবেন। আপনি অনলাইন মার্কেটপ্লেসে চট্টগ্রাম এর পুরাতন এসি ক্রয় বিক্রয় করার অসংখ্য বিজ্ঞাপন খুঁজে পাবেন।

শেষ কথা

এই ব্লগে আপনাদের সাথে পুরাতন এসির দাম কত ২০২৪, পুরাতন এসি ক্রয় বিক্রয় ঢাকা এবং পুরাতন এসি ক্রয় বিক্রয় চট্টগ্রাম এই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদানের চেষ্টা করেছি। পুরাতন এসি ক্রয় বিক্রয়ে সতর্ক থাকবেন। পুরাতন এসি ক্রয় বা বিক্রয় করে কেউ প্রতারিত হলে bdback.com দায়ী থাকবে না।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন