রোমের নামাজের সময় ২০২৪ | মিলান নামাজের সময়সূচি ইতালি | নামাজের সময়সূচি ইতালি ভেনিস

রোমের নামাজের সময় ২০২৪ | মিলান নামাজের সময়সূচি ইতালি | নামাজের সময়সূচি ইতালি ভেনিস
বন্ধুরা, bdback.com এর নতুন আরো একটি পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের পোস্টে রোমের নামাজের সময় ২০২৪, মিলান নামাজের সময়সূচি ইতালি, নামাজের সময়সূচি ইতালি ভেনিস এই বিষয়গুলো সম্পর্কে কথা বলবো।

রোমের নামাজের সময় ২০২৪

২০২৪ সালে ইতালির রাজধানী রোমের নামাজের সময় সম্পর্কে জানতে অনেকে সার্চ করে থাকেন। নামাজের সময়সূচি যেহেতু পরিবর্তনশীল সুতরাং আমরা আপনাদের সুবিধার্থে নিচে রোমের নামাজের সময়সূচি এর একটি লাইভ সময় যুক্ত করে দিয়েছি।


এই মূহুর্তে উপরে আপনারা ২০২৪ সালের রোমের পাঁচ ওয়াক্ত নামাজের আপডেট সময়সূচি সম্পর্কে দেখতে পারছেন। তবে, আপনারা যারা ইতালির রোম শহরের বাহিরে অবস্থান করছেন তারা চাইলে সিটি অপশন থেকে রোমের পরবর্তী ইতালির অন্য যেকোনো শহরের নাম যুক্ত করে সেখানকার নামাজের সময়সূচি দেখতে পারবেন।

মিলান নামাজের সময়সূচি ইতালি

আপনি উপরে নামাজের যে লাইভ সময়সূচি দেখতে পারছেন সেটি ইতালির রাজধানী রোমের নামাজের সময়সূচি। তবে, আপনি সিটি অপশন থেকে রোম এর পরিবর্তে মিলান যুক্ত করতে পারবেন এবং ইতালির মিলান শহরের আপডেট নামাজের সময়সূচি দেখতে পারবেন।

নামাজের সময়সূচি ইতালি ভেনিস

আপনি যদি এই মূহুর্তে ইতালির ভেনিস শহরে অবস্থান করেন এবং সেখানকার নামাজের সময়সূচি দেখতে চান তবে, আপনাকে উপরের নামাজের সময়সূচি থেকে রোম এর পরিবর্তে সিটি অপশন থেকে ভেনিস সিলেক্ট করতে হবে।

উপসংহার

আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে রোমের নামাজের সময় ২০২৪, মিলান নামাজের সময়সূচি ইতালি এবং নামাজের সময়সূচি ইতালি ভেনিস সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন