সাকুরা সিলিং ফ্যান দাম ২০২৪

সাকুরা সিলিং ফ্যান দাম ২০২৪
প্রিয় পাঠকবৃন্দ, আপনাদের সবার ভালোবাসার ব্লগ ওয়েবসাইট bdback.com এর আরো একটি নতুন ব্লগে সবাইকে স্বাগতম। আগের ব্লগে জেবিন সিলিং ফ্যান দাম ২০২৪ (আপডেট), প্রদীপ সিলিং ফ্যান দাম সেই বিষয়দুটি সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই ব্লগে কথা বলবো সাকুরা সিলিং ফ্যান দাম ২০২৪, Sakura Ceiling Fan Price In Bangladesh এই বিষয়টি সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বলে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

সাকুরা সিলিং ফ্যান দাম ২০২৪

অনেক ব্যক্তি রয়েছেন যারা ২০২৪ সালে সাকুরা সিলিং ফ্যান দাম কত সেটি সম্পর্কে জানতে প্রশ্ন করে থাকেন। সাকুরা সিলিং ফ্যানের প্রস্তুতকারক হলো সাকুরা ইলেকট্রিকাল ইন্ডাস্ট্রিজ।

সাকুরা সিলিং ফ্যান দাম ২০২৪
সাকুরা সিলিং ফ্যান দাম ২০২৪
বর্তমানে সাকুরা ভিআইপি সিলিং ফ্যানটি বাংলাদেশে বেশি পাওয়া যায়। সেটির সাইজ হলো ৫৬ ইঞ্চি। বডি হলো স্টিলের এবং এটি একটি ৭৫ ওয়াটের ফ্যান। বর্তমানে সাকুরা ভিআইপি ৫৬ ইঞ্চি (Sakura 56 Inch V.I.P Ceiling Fan) সিলিং ফ্যানটি বাজারে ২,০৫০ টাকায় বিক্রি হচ্ছে।

Sakura Ceiling Fan Price In Bangladesh

Currently, there is a Sakura brand ceiling fan available in Bangladesh, and that is the Sakura VIP 56-inch ceiling fan. The current market price of the Sakura VIP 56-inch ceiling fan in Bangladesh is Tk 2,050.

পরিশেষে কিছু কথা

আজকের এই পোস্টে সাকুরা সিলিং ফ্যান দাম ২০২৪, Sakura Ceiling Fan Price In Bangladesh বিষয়টি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন এবং মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন