See বাংলা অর্থ কি, I See বাংলা অর্থ কি, I See You অর্থ কি, When অর্থ কি

See বাংলা অর্থ কি, I See বাংলা অর্থ কি, I See You অর্থ কি, When অর্থ কি
বন্ধুরা, bdback.com এর অফিশিয়াল ওয়েবসাইটে আপনাদের সবাইকে স্বাগতম। আজকে See বাংলা অর্থ কি, I See বাংলা অর্থ কি, I See You অর্থ কি এবং When অর্থ কি সেগুলো সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করবো। চলুন মূল আলোচনা শুরু করি।

See বাংলা অর্থ কি

See বাংলা অর্থ কি, I See বাংলা অর্থ কি, I See You অর্থ কি, When অর্থ কি
অনেকে See এর বাংলা অর্থ কি সেটি সম্পর্কে জানেন না। তবে, তারা See মানে কি সেটি জানতে অনলাইনে সার্চ করেন। যারা জানেন না তাদেরকে বলছি See অর্থ হলো: দেখা, তাকানো, দর্শন করা, বিবেচনা করা ইত্যাদি।

I See বাংলা অর্থ কি

আমরা ইতিমধ্যে See বাংলা অর্থ কি সেটি সম্পর্কে জেনেছি এখন জানবো I See এর বাংলা অর্থ কি সেটি সম্পর্কে। I See এর বাংলা অর্থ হলো: আমি দেখছি, আমি দেখি, আমি বুঝতে পেরেছি ইত্যাদি।

I See You অর্থ কি

See এবং I See এর অর্থ জানার পরে নিশ্চয় অনেকে I See You অর্থ কি সেটি সম্পর্কে বুঝতে পেরেছেন। I See You এর অর্থ হলো: আমি তোমাকে দেখছি, আমি তোমাকে দেখি ইত্যাদি।

When অর্থ কি

এটি আমাদের আমাদের এই ব্লগের শেষ শব্দার্থ। When অর্থ হলো: কখন, যখন, তখন, কবে, কোন সময়, কয়টার সময়ে, সেই সময়, যার জন্য ইত্যাদি।

উপসংহার

এই ব্লগে চারটি ইংরেজি যথা See, I See, I See You এবং When এর বাংলা অর্থ সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার যেকোনো মতামত জানাতে কমেন্ট করুন এবং পোস্টটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন