সেরা পানির ট্যাংক এর দাম কত ২০২৪ | সেরা ট্যাংক ৫০০ লিটার দাম কত | সেরা পানির ট্যাংক দাম ১০০০ লিটার

সেরা পানির ট্যাংক এর দাম কত ২০২৪ | সেরা ট্যাংক ৫০০ লিটার দাম কত | সেরা পানির ট্যাংক দাম ১০০০ লিটার
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর আরো একটি নতুন ইনফো পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের পোস্টে আপনাদের সাথে ২০২৪ সালে ইন্ডাস্ট্রিয়াল টিনের দাম কত এবং প্রোফাইল টিনের দাম কত এই বিষয় দুটি সম্পর্কে কথা বলেছিলাম।

আজকে কথা বলবো সেরা পানির ট্যাংক এর দাম কত ২০২৪, সেরা ট্যাংক ৫০০ লিটার দাম কত, সেরা পানির ট্যাংক দাম ১০০০ লিটার ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বলে মূল আলোচনা শুরু করা যাক।

সেরা পানির ট্যাংক এর দাম কত ২০২৪

বন্ধুরা, সেরা হলো আরএফএল কোম্পনির একটি প্রডাক্টের নাম। ২০২৪ সালে সেরা এর বেশকিছু সাইজের পানির ট্যাংক রয়েছে। আপনাদের সুবিধার্থে আমরা নিচে সেরা পানির ট্যাংক এর কোন সাইজের দাম কত সেটি তালিকাভুক্ত করেছি। চলুন তালিকাটি দেখে নেওয়া যাক।

ক্যাপাসিটি বর্তমান দাম
৩০০ লিটার ৩,৫৮০ টাকা
৫০০ লিটার৫,৬৮০ টাকা
৭০০ লিটার৭,৯৫০ টাকা
১,০০০ লিটার৯,০৯০ টাকা
১,৫০০ লিটার১৬,২০০ টাকা
২,০০০ লিটার২১,৬০০ টাকা
৩,০০০ লিটার৩২,৪০০ টাকা
৫,০০০ লিটার৫৪,০০০ টাকা
১০,০০০ লিটার১,০৮,০০০ টাকা
উপরে আমাদের তালিকাভুক্ত দামের তালিকাটির তথ্য rfleshop.com নামের আরএফএল এর এই অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করা হয়েছে। বলে রাখা ভালো যে, উপরে দেওয়া সকল দাম সেরা পানির ট্যাংক এর রেগুলার মূল্য।

সেরা ট্যাংক ৫০০ লিটার দাম কত

সেরা কোম্পনির ৫০০ লিটার ধারণা ক্ষমতার পানির ট্যাংক এর দাম কত সেটি ইতিমধ্যে উপরে বলা হয়েছে। তবে, আপনাদের সুবিধার্থে আবারো বলছি, সেরা ট্যাংক ৫০০ লিটারের বর্তমান মূল্য ৫,৪০০ টাকা (রেগুলার)।

সেরা পানির ট্যাংক দাম ১০০০ লিটার

সেরা ব্রান্ডের ১০০০ লিটারের পানির ট্যাংক বেশকিছু মডেল রয়েছে। যার সর্বনিম্ন দাম শুরু হয়েছে ৯ হাজার ৯০ টাকা থেকে (রেগুলার মূল্য)। সেরা ব্রান্ডের ১০০০ লিটারের ৩ লেয়ার পানির ট্যাংক এর রেগুলার মূল্য হলো ১২,৫০০ টাকা।

সেরা পানির ট্যাংক দাম ২০০০ লিটার

বর্তমানে সেরা এর ২০০০ লিটার এর দুটি পানির ট্যাংক বাজারে রয়েছে। একটি হলো সবুজ এবং অন্যটি হলো কালো। সেরা ২০০০ লিটার কালো পানির ট্যাংক দাম ২১,৬০০ টাকা এবং সবুজ পানির ট্যাংকির রেগুলার মূল্য ২১,৫৯০ টাকা।

শেষ কথা

আজকের এই পোস্টে আপনাদের সাথে সেরা পানির ট্যাংক এর দাম কত ২০২৪, সেরা ট্যাংক ৫০০ লিটার দাম কত এবং সেরা পানির ট্যাংক দাম ১০০০ লিটার সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন