বর্তমানে সুপারির দাম কত | কাচা সুপারির দাম কত টাকা 2024

বর্তমান সুপারির দাম কত | কাচা সুপারির দাম কত টাকা 2024
আজকের আর্টিকেলে বর্তমানে সুপারির দাম কত এবং কাচা সুপারির দাম কত 2024 সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পযন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

বর্তমানে সুপারির দাম কত ২০২৪

বর্তমানে সুপারির দাম কত | কাচা সুপারির দাম কত টাকা 2024

অনেকে রয়েছেন যারা ২০২৪ সালে সুপারির দাম কত সেটি সম্পর্কে জানতে প্রশ্ন করে থাকেন। সুপারির দাম সাধারণত নির্ধারণ করা হয়ে থাকে সুপারির সাইজের উপরে ভিত্তি করে। বর্তমানে বাজারে সুপারির দাম চলছে ২০০ থেকে ৪০০ টাকা (প্রতি ১০০ পিস)।

যেহেতু, সুপারির সাইজের উপরে এর দাম নির্ভর করে সুতরাং, সবচেয়ে ছোট সাইজের দাম হলো ২০০ টাকা এবং সবচেয়ে বড় সাইজের মূল্য ৪০০ টাকা। আপনাদের আরো ভালো ভাবে বুঝানোর জন্য আমরা নিচে একটি তালিকা দিয়েছি। চলুন তালিকাটি দেখে নেওয়া যাক।

সুপারির সাইজ সুপারির বর্তমান দাম
ছোট ২০০ থেকে ২৫০ টাকা
মাঝারি ২৭০ থেকে ৩২০ টাকা
বড় ৩৫০ থেকে ৪০০ টাকা

কাচা সুপারির দাম কত টাকা 2024

আমরা ইতিমধ্যে উপরে আপনাদের সাথে ২০২৪ সালে কাচা সুপারির দাম কত সেটি সম্পর্কে আলোচনা করেছি। তবে, আপনাদের সুবিধার্থে আবারো বলছি। কাচা সুপারির দাম: ছোট সাইজ ২০০ থেকে ২৫০ টাকা, মাঝারি সাইজ ২৭০ থেকে ৩২০ টাকা এবং বড় সাইজ ৩৫০ থেকে ৪০০ টাকা।

উপসংহার

আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে বর্তমানে সুপারির দাম কত, কাচা সুপারির দাম কত টাকা 2024 সেই বিষয়গুলো সম্পর্কে সহজ আলোচনা করার চেষ্টা করেছি। আপনার কোন বিষয়ে বুঝতে অসুবিধা হলে আমাদের কমেন্ট করে লিখে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন