সুইডেনের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪ | সুইডেনের মুদ্রার মান

সুইডেনের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪ | সুইডেনের মুদ্রার মান
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন টাকার মান সম্পর্কিত পোস্টে আপনাকে স্বাগতম। পূর্বের পোস্টে আপনাদের সঙ্গে ২০২৪ সালে বুলগেরিয়া টাকার মান কত, বুলগেরিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা সেগুলো সম্পর্কে আলোচনা করেছিলাম।

আজকের পোস্টে সুইডেনের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪, সুইডেনের মুদ্রার মান এবং ১ ক্রোনা সমান কত টাকা সেটি সম্পর্কে আলোচনা করবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

সুইডেনের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

২০২৪ সালে আজকের এই আর্টিকেলটি লেখার সময়কাল অনুযায়ী, সুইডেনের ১ টাকা সমান বাংলাদেশের ১০ টাকা ৬৫ পয়স। তবে, টাকার মান যেহেতু পরিবর্তনশীল এবং আপনাদের সুবিধার্থে আমরা নিচে একটি সুইডিশ ক্রোনা এর লাইভ প্রাইস চার্ট দিয়েছি।


এই মূহুর্তে উপরে আপনারা ২০২৪ সালে আজকের অর্থাৎ, আপনারা যখন আমাদের এই আর্টিকেলটি পড়েছে তখনকার সময় অনুযায়ী, সুইডেনের ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে দেখতে পারছেন। পরবর্তীতে আবারো সুইডেন টাকার রেট সম্পর্কে জানতে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখুন।

সুইডেনের মুদ্রার মান

আর্টিকেলটি লেখার সময়কাল অনুযায়ী, সুইডেনের মুদ্রার মান হলো; ১০ টাকা ৬৫ পয়সা। তবে, আপনারা যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, সুইডেনের মুদ্রার আপডেট মান কত সেটি সম্পর্কে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

১ ক্রোনা সমান কত টাকা

১ সুইডিশ ক্রোনা সমান বাংলাদেশি কত টাকা সেটি জানার জন্য আমরা অনেকে অনলাইনে অনুসন্ধান করে থাকি। এই আর্টিকেলটি লেখার সময়ে, ১ ক্রোনা সমান ১০ টাকা ৬৫ পয়সা। তবে, সুইডিশ ক্রোনার আপডেট রেট সম্পর্কে জানতে উপরের লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

উপসংহার

এই পোস্টটিতে আপনাদের সাথে সুইডেনের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪, সুইডেনের মুদ্রার মান এবং ১ ক্রোনা সমান কত টাকা সেটি সম্পর্কে সহজ ভাবে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন