তাইওয়ান এর মুদ্রার নাম কি | তাইওয়ান টাকার মান ২০২৩ | তাইওয়ান টাকার রেট 2023

তাইওয়ান এর মুদ্রার নাম কি | তাইওয়ান টাকার মান ২০২৩ | তাইওয়ান টাকার রেট 2023
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর আরো একটি নতুন পোস্টে সবাইকে স্বাগতম। পূর্বের পোস্টে ২০২৩ সালে উজবেকিস্তান টাকার মান এবং উজবেকিস্তানের এক টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে কথা বলেছিলাম।

আজকে কথা বলবো তাইওয়ান এর মুদ্রার নাম কি, তাইওয়ান টাকার মান ২০২৩ এবং তাইওয়ান টাকার রেট 2023 সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

তাইওয়ান এর মুদ্রার নাম কি

তাইওয়ান এর মুদ্রার নাম কি | তাইওয়ান টাকার মান ২০২৩ | তাইওয়ান টাকার রেট 2023
অনেকে রয়েছেন যারা তাইওয়ান এর মুদ্রার নাম কি সেটি সম্পর্কে জানেন না তবে, তারা এটি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করে থাকেন। যারা জানেন না তাদের সুবিধার্থে বলছি, তাইওয়ান এর মুদ্রার নাম হলো নিউ তাইওয়ান ডলার।

আরো পড়ুন: ভিয়েতনামের রাজধানীর নাম কি, ভিয়েতনামের মুদ্রার নাম কি, ভিয়েতনামের টাকার মান কত

তাইওয়ান টাকার মান ২০২৩

২০২৩ সালে তাইওয়ান টাকার মান কত সেটি সম্পর্কে এখন কথা বলবো। ব্লগটি লেখার সময়কাল (২৭ এপ্রিল ২০২৩) অনুযায়ী, তাইওয়ান ১ টাকা বাংলাদেশের ৩ টাকা ৪৬ পয়সা।

আরো পড়ুন: হাঙ্গেরি টাকার মান ২০২৩, হাঙ্গেরি ১ টাকা বাংলাদেশের কত টাকা

তবে, টাকার মান যেহেতু পরিবর্তনশীল সুতরাং আমরা আপনাদের সুবিধার্থে নিচে তাইওয়ান টাকার একটি লাইভ প্রাইজ চার্ট সংযুক্ত করে দিয়েছি। চলুন তাইওয়ান টাকার লাইভ প্রাইজ চার্টটি দেখে নেওয়া যাক।


উপরের প্রাইজ চার্টে তাইওয়ান এর ১ নিউ তাইওয়ান ডলার সমান বাংলাদেশি কত টাকা সেটি দেখানো হয়েছে। তবে, আপনি চাইলে ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ তাইওয়ান টাকা বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারবেন।

আরো পড়ুন: সিঙ্গাপুর মুদ্রার নাম কি, সিঙ্গাপুরের রাজধানীর নাম কি, সিঙ্গাপুর যেতে কত বছর বয়স লাগে

তাইওয়ান টাকার রেট 2023

বন্ধুরা, আমরা ইতিমধ্যে আপনাদের সাথে 2023 সালের তাইওয়ান টাকার রেট বিষয়টি সম্পর্কে উপরে আলোচনা করেছি। তাইওয়ান এর আপডেট টাকার রেট সম্পর্কে জানতে দয়া করে উপরে দেওয়া লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন।

আরো পড়ুন: নেপালের টাকার নাম কি, নেপাল ১ টাকা বাংলাদেশের কত টাকা, নেপাল ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

উপসংহার

আজকের এই ব্লগে তাইওয়ান এর মুদ্রার নাম কি এবং তাইওয়ান টাকার মান কত সেই বিষয় সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন