জমি চাষ করা ট্রাক্টর দাম কত ২০২৪ | সোনালিকা ট্রাক্টর দাম কত | মাহিন্দ্রা ট্রাক্টর দাম কত বাংলাদেশ

জমি চাষ করা ট্রাক্টর দাম কত ২০২৪ | সোনালিকা ট্রাক্টর দাম কত | মাহিন্দ্রা ট্রাক্টর দাম কত বাংলাদেশ
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন পোস্টে আপনাদের স্বাগতম। পূর্বের পোস্টে আপনাদের সাথে বড় পাওয়ার টিলার দাম কত, মিনি পাওয়ার টিলার দাম কত ২০২৪ এই বিষয় দুটি সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের পোস্টটিতে কথা বলবো জমি চাষ করা ট্রাক্টর দাম কত ২০২৪, সোনালিকা ট্রাক্টর দাম কত, মাহিন্দ্রা ট্রাক্টর দাম কত বাংলাদেশ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে। তাহলে চলুন আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

জমি চাষ করা ট্রাক্টর দাম কত ২০২৪

জমি চাষ করা ট্রাক্টর দাম কত ২০২৪ | সোনালিকা ট্রাক্টর দাম কত | মাহিন্দ্রা ট্রাক্টর দাম কত বাংলাদেশ

আমাদের দেশের অনেক কৃষক এবং কৃষির সাথে যুক্ত ভাইয়েরা ২০২৪ সালে জমি চাষ করা ট্রাক্টর দাম কত সেটি সম্পর্কে জানতে চান। বর্তমানে আপনি সর্বনিম্ন ৬ লক্ষ টাকা দিয়েও একটি মাহিন্দ্রা কোম্পনির ট্রাক্টর ক্রয় করতে পারবেন।

বর্তমানে এসিআই কোম্পানির সোনালিকা এবং মাহিন্দ্রা এই দুটি ট্রাক্টর বাংলাদেশের বাজারে অধিক পরিমাণে জনপ্রিয়। সুতরাং, এই পোস্টে আমরা সোনালিকা এবং মাহিন্দ্রা এই দুটি কোম্পানির ট্রাক্টর দাম সম্পর্কে কথা বলেছি।

সোনালিকা ট্রাক্টর দাম কত ২০২৪

২০২৪ সালে সোনালিকা ব্রান্ডের বেশকিছু ট্রাক্টরের মডেল রয়েছে। আপনাদের সুবিধার্থে আমরা নিচে একটি তালিকার মাধ্যমে সোনালিকার সকল ট্রাক্টরের দাম লিপিবদ্ধ করেছি। চলুন তালিকাটি দেখে নেওয়া যাক।

সোনালিকা ট্রাক্টর মডেল ট্রাক্টর এর দাম
Sonalika DI 730 II ৮,৪৯,০০০ টাকা
Sonalika RX 35৯,৭৫,০০০ টাকা
Sonalika DI 745 RX১০,২৫,০০০ টাকা
Sonalika DI 35১০,৬০,০০০ টাকা
Sonalika DI 745১০,৬০,০০০ টাকা
Sonalika DI 45 RX১০,৭৫,০০০ টাকা
Sonalika DI 750 II১১,৩০,০০০ টাকা
Sonalika DI 50 RX১১,৭৫,০০০ টাকা
Sonalika DI 60 RX১২,৯৯,০০০ টাকা
উপরে দেওয়া যেকোনো সোনালিকা ট্রাক্টর সম্পর্কে আরো বিস্তারিত জানতে মডেল লিখে গুগলে সার্চ করুন। অথবা, আপনি যে সোনালিকা ট্রাক্টরের মডেল সম্পর্কে আরো বিস্তারিত জানতে চান সেটি কমেন্ট করে আমাদের লিখে জানান।

মাহিন্দ্রা ট্রাক্টর দাম কত বাংলাদেশ

এতক্ষণ আমরা ২০২৪ সালের সোনালিকা ট্রাক্টরের দাম সম্পর্কে জানছিলাম এখন জানবো মাহিন্দ্রা ট্রাক্টর এর দাম দাম সম্পর্কে। নিচে মাহিন্দ্রা ট্রাক্টরের বাংলাদেশি দামের একটি তালিকা দেওয়া হয়েছে।

মাহিন্দ্রা ট্রাক্টর মডেল ট্রাক্টরের দাম 
Mahindra 275 DI ৫,৬০,০৯০ টাকা
Mahindra 575 Di৭,০০,০০০ টাকা
Mahindra 585 DI৭,৯০,০০০ টাকা
Mahindra 595 Di৭,৫০,০০০ টাকা
Mahindra 555 DI৭,৮০,০০০ টাকা
Mahindra 605 Novo৯,৫০,০০০ টাকা
Mahindra YUVO 575১০,৪০,০০০ টাকা
উপরের তালিকায় আপনি মাহিন্দ্রা ট্রাক্টর দাম সম্পর্কে জানতে পেরেছেন। আপনি যদি কম মূল্যে একটি ট্রাক্টর ক্রয় করতে চান তাহলে আমাদের পরামর্শ হলো মাহিন্দ্রা ট্রাক্টর। কারণ, মাহিন্দ্রা কোম্পানির ট্রাক্টরগুলোর দাম তূলনামূলক একটু কম এবং তাদের সার্ভিসও মোটামুটি ভালো।

শেষ কথা

আজকের এই পোস্টে আপনাদের সাথে জমি চাষ করা ট্রাক্টর দাম কত ২০২৪, সোনালিকা ট্রাক্টর দাম কত এবং মাহিন্দ্রা ট্রাক্টর দাম কত বাংলাদেশ এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করবার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মতামত জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন