উজবেকিস্তান টাকার মান ২০২৪ | উজবেকিস্তানের এক টাকা বাংলাদেশের কত টাকা

উজবেকিস্তান টাকার মান ২০২৪ | উজবেকিস্তানের এক টাকা বাংলাদেশের কত টাকা
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ব্লগ পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের এই পোস্টে উজবেকিস্তান টাকার মান ২০২৪ এবং উজবেকিস্তানের এক টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন আজকের মূল আলোচনা শুরু করি।

উজবেকিস্তান টাকার মান ২০২৪

উজবেকিস্তান এর টাকার মান বাংলাদেশের থেকে অনেক কম। ব্লগটি লেখার সময় (১৬ ফেব্রুয়ারী ২০২৪) অনুযায়ী, ১ উজবেকিস্তানি সোম সমান বাংলাদেশি ০.০০৮৯ পয়সা। এছাড়াও, আপনাদের সুবিধার্থে নিচে উজবেকিস্তান এর টাকার একটি লাইভ প্রাইজ চার্ট দেওয়া হয়েছে।


উপরের প্রাইজ চার্টে আপনারা সব সময় ১ উজবেকিস্তানি সোম বাংলাদেশি কত টাকা সেটির লাইভ রেট দেখতে পারবেন। তবে, আপনারা চাইলে ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ উজবেকিস্তানি সোম বাংলা টাকায় কনভার্ট করতে পারবেন।

উজবেকিস্তানের এক টাকা বাংলাদেশের কত টাকা

উজবেকিস্তানের এক টাকা বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে ইতিমধ্যে উপরে তথ্য প্রদান করা হয়েছে। তবে, উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে বলছি, আজকের আর্টিকেলটি লেখার সময় (১৬ ফেব্রুয়ারী ২০২৪) অনুযায়ী, উজবেকিস্তানের ১ টাকা বাংলাদেশের ০.০০৮৯ পয়সা।

শেষ কথা

আজকের এই পোস্টে ২০২৪ সালে উজবেকিস্তান টাকার মান এবং উজবেকিস্তানের এক টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন