ভিয়েতনামের রাজধানীর নাম কি | ভিয়েতনামের মুদ্রার নাম কি | ভিয়েতনামের টাকার মান কত

ভিয়েতনামের রাজধানীর নাম কি | ভিয়েতনামের মুদ্রার নাম কি | ভিয়েতনামের টাকার মান কত
বন্ধুরা, bdback.com এর নতুন আরো একটি ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের এই ব্লগে ভিয়েতনামের রাজধানীর নাম কি, ভিয়েতনামের মুদ্রার নাম কি এবং ভিয়েতনামের টাকার মান কত সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

ভিয়েতনামের রাজধানীর নাম কি

ভিয়েতনামের রাজধানীর নাম কি | ভিয়েতনামের মুদ্রার নাম কি | ভিয়েতনামের টাকার মান কত
বাংলাদেশের অনেক মানুষ রয়েছেন যারা ভিয়েতনামের রাজধানীর নাম কি সেটি সম্পর্কে জানেন না। যারা জানেন না তাদের জন্য বলছি, ভিয়েতনামের রাজধানীর নাম হলো হ্যানয়।

আরো পড়ুন: হাঙ্গেরি টাকার মান ২০২৩, হাঙ্গেরির ১ টাকা বাংলাদেশের কত টাকা

ভিয়েতনামের মুদ্রার নাম কি

ভিয়েতনামের রাজধানীর নাম কি সেটি সম্পর্কে আমরা ইতিমধ্যে জেনেছি। এখন জানবো ভিয়েতনামের মুদ্রার নাম কি সেটি সম্পর্কে। যারা জানেন না তাদের জন্য বলছি, ভিয়েতনামের মুদ্রার নাম হলো ভিয়েতনামিজ ডং।

আরো পড়ুন: বুলগেরিয়া বেতন কত ২০২৩, বুলগেরিয়ার রাজধানীর নাম কি, বুলগেরিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা

ভিয়েতনামের টাকার মান কত

আমরা যখন এই ব্লগটি লিখছি তখনকার তারিখ (২৩ এপ্রিল ২০২৩) অনুযায়ী, ভিয়েতনামের ১ টাকা (ভিয়েতনামিজ ডং) ০.০০৪৫ বাংলাদেশী টাকা। তবে, টাকার মান যেহেতু পরিবর্তনশীল সুতরাং আমরা আপনাদের সুবিধার্থে নিচে ভিয়েতনামের টাকার একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করে দিয়েছি।


উপরের প্রাইজ চার্টে আপনি ভিয়েতনামের ১০০ ভিয়েতনামিজ ডং বাংলাদেশের কত টাকা সেটির আপডেট প্রাইজ দেখতে পারছেন। তবে, আপনি চাইলে ১০০ এর পরিবর্তে সেখানে যেকোনো পরিমাণ সংখ্যা বসিয়ে সেই পরিমাণ ভিয়েতনামিজ ডং বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারবেন।

আরো পড়ুন: পর্তুগাল টাকার মান ২০২৩, পর্তুগালের ১ ইউরো বাংলাদেশের কত টাকা

পরিশেষে কিছু কথা

এই ব্লগে ভিয়েতনামের রাজধানীর নাম কি, ভিয়েতনামের মুদ্রার নাম কি এবং ভিয়েতনামের টাকার মান কত সেই বিষয়গুলো সম্পর্কে আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন