আজকে মালয়েশিয়া টাকার রেট ২০২৩ (Update), মালয়েশিয়া আজকের টাকার রেট কত 2023

আজকে মালয়েশিয়া টাকার রেট ২০২৩ (Update), মালয়েশিয়া আজকের টাকার রেট কত 2023
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর নতুন ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের ব্লগে মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে এবং মালয়েশিয়া থেকে বাংলাদেশ বিমান ভাড়া কত সেই দুটি বিষয় সম্পর্কে আলোচনা করেছিলাম।

এই ব্লগে আলোচনা করবো আজকে মালয়েশিয়া টাকার রেট ২০২৩, মালয়েশিয়া আজকের টাকার রেট কত 2023 সেই বিষয় সম্পর্কে। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি মূল আলোচনা শুরু করি।

আজকে মালয়েশিয়া টাকার রেট ২০২৩

আমাদের ব্লগটি লেখার সময়কাল (৫ মে ২০২৩) অনুযায়ী, মালয়েশিয়া টাকার রেট হলো ২৪ টাকা। তবে, টাকার রেট যেহেতু পরিবর্তনশীল সুতরাং আপনাদের সুবিধার্থে আমরা নিচে মালয়েশিয়ান রিংগিত এর একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করে দিয়েছি।


উপরের লাইভ প্রাইজ চার্টে ১ মালয়েশিয়ান রিংগিত সমান বাংলাদেশি কত টাকা সেটি দেখানো হয়েছে। তবে, আপনি চাইলে ১ এর পরিবর্তে যেকোনো এমাউন্ট বসিয়ে সেই পরিমাণ মালয়েশিয়ান রিংগিত বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারবেন।

আরো পড়ুন: মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া, টিকিটের দাম কত 2023, মালয়েশিয়া টু ঢাকা বিমান ভাড়া ২০২৩

মালয়েশিয়া আজকের টাকার রেট কত 2023

মালয়েশিয়ান রিংগিত এর আজকের টাকার রেট কত সেটি সম্পর্কে জানতে দয়া করে উপরে দেওয়া আমাদের লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন। উপরের প্রাইজ চার্টে আপনি সব সময় মালয়েশিয়ান রিংগিত এর আপডেট রেট দেখতে পারবেন।

আরো পড়ুন: মালয়েশিয়া জনসংখ্যা কত, ২০২৩ সালে মালয়েশিয়া জনসংখ্যা কত কোটি

পরিশেষে কিছু কথা

এই পোস্টে আমরা আপনাদের সাথে আজকে মালয়েশিয়া টাকার রেট ২০২৩, মালয়েশিয়া আজকের টাকার রেট কত 2023 সেই বিষয় সম্পর্কে আলোচনা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন