ফজরের নামাজের সময় আজমান | শারজাহ নামাজের সময়

ফজরের নামাজের সময় আজমান | শারজাহ নামাজের সময়
বন্ধুরা, আপনাদের সবার প্রিয় ব্লগ ওয়েবসাইট bdback.com এ স্বাগতম। গত পোস্টে আজকের ফজরের নামাজের সময় দুবাই এবং আছর নামাজের সময় দুবাই সেই বিষয়দুটি সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের আর্টিকেলে কথা বলবো ফজরের নামাজের সময় আজমান এবং শারজাহ নামাজের সময় এই বিষয়দুটো সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আজকের মূল আলোচনা শুরু করি।

ফজরের নামাজের সময় আজমান

সংযুক্ত আরব আমিরাত এর একটি শহরের নাম হলো আজমান। আজমানের ফজর সহ ৫ ওয়াক্ত নামাজের সময়সূচি নিচে একটি তালিকার মাধ্যমে দেওয়া হল। চলুন আজমান এর লাইভ নামাজের সময়সূচি দেখে নেওয়া যাক।



উপরের চার্টে আপনি সব সময় সংযুক্ত আরব আমিরাত এর আজমান শহরের আপডেট নামাজের সময়সূচি দেখতে পারবেন। আপনি চাইলে আপনার সুবিধার্থে এই পেইজটি বুকমার্ক করে রাখতে পারেন।

আরো পড়ুন: ২০২৩ সালে ১ দিরহাম কত টাকা, ১০ দিরহাম কত টাকা, আজকের দিরহাম রেট বাংলাদেশ

শারজাহ নামাজের সময়

আপনি যদি সংযুক্ত আরব আমিরাত এর শারজাহ শহরের নামাজের সময়সূচি দেখতে চান তবে, উপরের চার্টের সিটি অপশন থেকে আজমান এর পরিবর্তে শারজাহ বসিয়ে নিন। সিটি অপশনে শারজাহ বসিয়ে দিলে আপনি শারজাহ নামাজের সময়সূচি দেখতে পারবেন।

আরো পড়ুন: দুবাই আজকের সোনার দাম কত, ১ ভরি সোনার দাম কত ২০২৩ দুবাই, আরব আমিরাতে সোনার দাম কত

শেষ কথা

আজকের আর্টিকেলে ফজরের নামাজের সময় আজমান এবং শারজাহ নামাজের সময় এই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন