২০২৪ সালে ১ দিরহাম কত টাকা, ১০ দিরহাম কত টাকা, আজকের দিরহাম রেট বাংলাদেশ

২০২৪ সালে ১ দিরহাম কত টাকা, ১০ দিরহাম কত টাকা, আজকের দিরহাম রেট বাংলাদেশ
আপনাদের সবার প্রিয় ব্লগ ওয়েবসাইট bdback.com এর নতুন ব্লগে আবারো সবাইকে স্বাগতম। পূর্বের ব্লগে দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা 2024, ১ দিরহাম সমান কত টাকা ২০২৪ সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই ব্লগে ২০২৪ সালে ১ দিরহাম কত টাকা, ১০ দিরহাম কত টাকা এবং আজকের দিরহাম রেট বাংলাদেশ সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন আজকের মূল আলোচনা শুরু করি।

১ দিরহাম কত টাকা ২০২৪

অনেকে রয়েছেন যারা ২০২৪ সালে ১ দিরহাম কত টাকা সেটি সম্পর্কে জানতে প্রশ্ন করে থাকেন। আমরা যখন এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (২৬ জানুয়ারি ২০২৪ সাল) অনুযায়ী, ১ দিরহাম সমান ২৯ টাকা ৮৯ পয়সা।


তবে, টাকার মান যেহেতু পরিবর্তনশীল সুতরাং আমরা আপনাদের সুবিধার্থে নিচে দিরহাম এর একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করে দিয়েছি। চলুন দিরহামের লাইভ প্রাইজ চার্টটি দেখে নেওয়া যাক।


উপরের প্রাইজ চার্টে সংযুক্ত আরব আমিরাত এর ১ দিরহাম সমান বাংলাদেশি কত টাকা সেটি দেখানো হয়েছে। তবে, চাইলে ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে দিরহাম বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারবেন।

১০ দিরহাম কত টাকা ২০২৪

২০২৪ সালে ১০ দিরহাম কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে জানতে দয়া করে আমাদের উপরের প্রাইজ চার্টটি ব্যবহার করুন। উপরের প্রাইজ চার্টে আপনি ১০ বসিয়ে দিলে ১০ দিরহামে কত টাকা হয় সেটি দেখতে পারবেন।

আজকের দিরহাম রেট বাংলাদেশ

বন্ধুরা, আমরা ইতিমধ্যে আপনাদের সাথে দিরহাম রেট বাংলাদেশে কত সেই বিষয়টি সম্পর্কে উপরে আলোচনা করেছি। আপনি যদি আজকের দিরহামের রেট সম্পর্কে জানতে চান তবে, দয়া করে উপরে দেওয়া লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন।

উপসংহার

আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে ১ দিরহাম কত টাকা, ১০ দিরহাম কত টাকা এবং আজকের দিরহাম রেট বাংলাদেশ সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন