১ রিয়াল = কত টাকা 2023, ১ রিয়াল = কত টাকা আজকে, সৌদি ১ রিয়াল কত টাকা বিকাশ

১ রিয়াল = কত টাকা 2023, ১ রিয়াল = কত টাকা আজকে, সৌদি ১ রিয়াল কত টাকা বিকাশ
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ব্লগ পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। এর আগে আমরা সৌদি আরবের জনসংখ্যা কত কোটি ২০২৩ এবং সৌদি এর মোট জনসংখ্যা কত 2023 সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছিলাম।

এই পোস্টে কথা বলবো ১ রিয়াল = কত টাকা 2023, ১ রিয়াল = কত টাকা আজকে এবং সৌদি ১ রিয়াল কত টাকা বিকাশ সেই বিষয়গুলো সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি মূল আলোচনা শুরু করি।

১ রিয়াল = কত টাকা 2023

আমরা যখন আমাদের এই পোস্টটি লিখছি তখনকার তারিখ (৩০ অক্টোবর ২০২৩ সাল) অনুযায়ী, ১ রিয়াল = ২৯ টাকা ৩৬ পয়সা। তবে, টাকার রেট পরিবর্তনশীল হওয়ায় নিচে সৌদি রিয়ালের একটি লাইভ প্রাইজ চার্ট সংযুক্ত করা হয়েছে।


উপরে যুক্ত করা সৌদি রিয়াল এর লাইভ প্রাইজ চার্টটিতে ১ সৌদি রিয়াল সমান বাংলাদেশি কত টাকা সেটি দেখানো হয়েছে। তবে, আপনি যদি চান তাহলে ১ এর পরিবর্তে যেকোনো এমাউন্ট বসিয়ে সেই পরিমাণ সৌদি রিয়াল বাংলা টাকায় কনভার্ট করতে পারবেন।

আরো পড়ুন: ঢাকা থেকে মক্কা কত কিলোমিটার, সৌদি টু বাংলাদেশ ফ্লাইট, ঢাকা থেকে রিয়াদ কত কিলোমিটার

১ রিয়াল = কত টাকা আজকে

আজকে অর্থাৎ, আপনি যখন এই পোস্টটি পড়ছেন তখন ১ রিয়াল = কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে জানতে দয়া করে উপরে দেওয়া লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন। সেখানে আপনি সব সময় সৌদি রিয়ালের আপডেট রেট দেখতে পারবেন।

আরো পড়ুন: রিয়াদ থেকে মক্কা কত কিলোমিটার, মক্কা থেকে মদিনার দূরত্ব কত, দাম্মাম থেকে মক্কা কত কিলোমিটার

সৌদি ১ রিয়াল কত টাকা বিকাশ

আমাদের ব্লগটি লেখার তারিখ অর্থাৎ ৩০ অক্টোবর ২০২৩ সাল অনুযায়ী, আজকে আপনি যদি সৌদি আরব থেকে বিকাশের মাধ্যমে টাকা পাঠান তবে আপনি ২৯ টাকা ৩৬ পয়সা রেট পাবেন। মনে রাখবেন, সময় অনুযায়ী টাকার রেট কম বেশি হয়।

আরো পড়ুন: জেদ্দা থেকে মক্কার দূরত্ব কত কিলোমিটার, জেদ্দা থেকে ঢাকা বিমান ভাড়া কত, চট্টগ্রাম থেকে জেদ্দা বিমান ভাড়া কত

পরিশেষে কিছু কথা

এই আর্টিকেলে ১ রিয়াল = কত টাকা 2023, ১ রিয়াল = কত টাকা আজকে এবং সৌদি ১ রিয়াল কত টাকা বিকাশ সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন