বাহরাইন টু ঢাকা বিমান ভাড়া কত | গালফ এয়ার বাহরাইন টু ঢাকা ২০২৪

বাহরাইন টু ঢাকা বিমান ভাড়া কত | গালফ এয়ার বাহরাইন টু ঢাকা ২০২৪
২০২৪ সালে বাহরাইন টু ঢাকা বিমান ভাড়া কত, গালফ এয়ার বাহরাইন টু ঢাকা সেই বিষয়গুলো সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা বাহরাইন থেকে ঢাকা বিমান ভাড়া সম্পর্কে জানতে চান তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

বাহরাইন টু ঢাকা বিমান ভাড়া কত

বাহরাইন টু ঢাকা বিমান ভাড়া কত
বন্ধুরা, ২০২৪ সালে বাহরাইন টু ঢাকা ট্রানজিট ফ্লাইটের বিমান ভাড়া হলো; সালাম এয়ার ১৬,৯৯৫ টাকা, ইন্ডিগো এয়ার ১৭,৭৯৬ টাকা, এয়ার এরাবিয়া ১৭,৯৫৪ টাকা, ওমান এয়ার ১৮,৮২৭ টাকা, এয়ার এরাবিয়া আবুধাবি ১৯,০৪১ টাকা, এমিরেট্‌স এয়ারলাইন্স ২০,৫৪৫ টাকা, কাতার এয়ারওয়েজ ২৩,২১৫ টাকা, ফ্লাই দুবাই ৩০,৩৯১ টাকা।

বাহরাইন টু ঢাকা রুটে নিয়মিত যেসকল বিমান চলাচল করে সেগুলো হলো: এয়ার এরাবিয়া, সালাম এয়ার, জাজিরা এয়ারওয়েজ, ফ্লাইদুবাই, ইন্ডিগো, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইতিহাদ এয়ারওয়েজ, টার্কিশ এয়ারলাইন্স, এমিরেট্‌স এয়ারলাইন্স, গালফ এয়ার, কাতার এয়ারওয়েজ ইত্যাদি।

গালফ এয়ার বাহরাইন টু ঢাকা ২০২৪

গালফ এয়ার বাহরাইন টু ঢাকা ২০২৪
অনেক বাহরাইন প্রবাসী ভাই এবং বোনেরা রয়েছেন যারা গালফ এয়ারের বাহরাইন টু ঢাকা রুটের বিমান ভাড়া কত সেটি সম্পর্কে জানতে চান। যারা জানেন না তাদের জানার সুবিধার্থে বলছি, গালফ এয়ারের বাহরাইন টু ঢাকা রুটের ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো: ৩৭,৩৩৫ টাকা।

বাহরাইন থেকে বাংলাদেশ কত কিলোমিটার

অনেকে রয়েছেন যারা বাহরাইন থেকে বাংলাদেশ কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে জানতে প্রশ্ন করে থাকেন। যারা এটি সম্পর্কে জানেন না তাদের সুবিধার্থে বলছি, বাহরাইন থেকে বাংলাদেশ এর সর্বমোট দূরত্ব হলো; ৪,০০৬ কিলোমিটার।

পরিশেষে কিছু কথা

আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে বাহরাইন টু ঢাকা বিমান ভাড়া কত, গালফ এয়ার বাহরাইন টু ঢাকা সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন