ক্লোরিনের গলনাংক কত | আর্গনের গলনাংক কত | পটাসিয়ামের গলনাংক কত

ক্লোরিনের গলনাংক কত | আর্গনের গলনাংক কত | পটাসিয়ামের গলনাংক কত
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। গত পোস্টে ম্যাগনেসিয়াম এর গলনাংক কত, অ্যালুমিনিয়াম এর গলনাংক কত এবং সিলিকনের গলনাংক কত সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই পোস্টে ক্লোরিনের গলনাংক কত, আর্গনের গলনাংক কত এবং পটাসিয়ামের গলনাংক কত সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি মূল আলোচনায় যাওয়া যাক।

ক্লোরিনের গলনাংক কত

অনেকে রয়েছেন যারা ক্লোরিনের গলনাংক কত সেই বিষয়টি সম্পর্কে জানতে গুগলে সার্চ করে থাকেন। যারা এই বিষয়টি সম্পর্কে জানেন না তাদের সুবিধার্থে বলছি, ক্লোরিনের গলনাংক হলো: ১০১ ডিগ্রি সেলসিয়াস।

আরো পড়ুন: সালফারের গলনাঙ্ক কত, ইউরিয়ার গলনাংক কত, পানির গলনাংক কত

আর্গনের গলনাংক কত

আমরা ইতিমধ্যে আপনাদের সাথে ক্লোরিনের গলনাংক কত সেই বিষয়টি সম্পর্কে কথা বলেছি। এই পর্যায়ে কথা বলবো আর্গনের গলনাংক কত সেই বিষয়টি সম্পর্কে। আর্গনের গলনাংক হলো ১৮৯ ডিগ্রি সেলসিয়াস।

আরো পড়ুন: সূর্য থেকে আলো ও তাপ তৈরি হয় কোন বল দিয়ে, সূর্য থেকে পৃথিবীর দূরত্ব কোন তারিখে সবচেয়ে কম

পটাসিয়ামের গলনাংক কত

আমাদের আজকের এই পোস্টটি পটাসিয়ামের গলনাংক কত সেই বিষয়টি সম্পর্কে বলে শেষ করবো। যারা জানেন না তাদের জন্য বলছি, পটাসিয়ামের গলনাংক হলো ৬৪ ডিগ্রি সেলসিয়াস।

আরো পড়ুন: শব্দের তীব্রতার একক কি

উপসংহার

আজকের এই পোস্টে ক্লোরিনের গলনাংক কত, আর্গনের গলনাংক কত এবং পটাসিয়ামের গলনাংক কত সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। পোস্টটি সম্পর্কে আপনাদের যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন