দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা 2023 | ১ দিরহাম সমান কত টাকা ২০২৩

দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা 2023 | ১ দিরহাম সমান কত টাকা ২০২৩
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর আরো একটি নতুন ব্লগ পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। গত পোস্টে দুবাই আজকের সোনার দাম কত, ১ ভরি সোনার দাম কত ২০২৩ দুবাই এবং আরব আমিরাতে সোনার দাম কত সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই ব্লগে কথা বলবো দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা 2023, ১ দিরহাম সমান কত টাকা ২০২৩ সেগুলো সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বলে সরাসরি মূল আলোচনা শুরু করি।

দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা 2023

আমরা যখন আমাদের এই পোস্টটি লিখছি তখনকার তারিখ (29 October 2023) অনুযায়ী, দুবাই এর ১ দিরহাম বাংলাদেশের ২৯ টাকা ৯৫ পয়সা। তবে, টাকার মান পরিবর্তনশীল হওয়ায় আপনাদের সুবিধার্থে আমরা নিচে একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করে দিয়েছি।


উপরে দেওয়া লাইভ প্রাইজ চার্টে ২০২৩ সালে দুবাই এর ১ দিরহাম বাংলাদেশের কত টাকা সেটি দেখানো হয়েছে। তবে, আপনি চাইলে ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ দিরহাম বাংলাদেশের টাকায় কনভার্ট করতে পারবেন।

আরো পড়ুন: বিমান টিকেট মূল্য দুবাই ২০২৩, দুবাই টু ঢাকা ফ্লাইট এবং ফ্লাই দুবাই টিকেট

১ দিরহাম সমান কত টাকা ২০২৩

২০২৩ সালে ১ দিরহাম সমান কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে জানতে দয়া করে উপরের লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন। উপরের প্রাইজ চার্টে আপনি সব সময় দিরহাম এর আপডেট রেট দেখতে পারবেন।

আরো পড়ুন: বাংলাদেশ এম্বাসি দুবাই এর মোবাইল নাম্বার ২০২৩, Bangladesh Embassy Abu Dhabi, UAE

শেষ কথা

আজকের ব্লগে দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা 2023, ১ দিরহাম সমান কত টাকা ২০২৩ সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন