দুবাই টাকার রেট ২০২৩ | দুবাই ১০০ টাকা বাংলাদেশের কত টাকা | দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের কত টাকা

দুবাই টাকার রেট ২০২৩ | দুবাই ১০০ টাকা বাংলাদেশের কত টাকা | দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের কত টাকা
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম। গত ব্লগে দুবাই আজকের সোনার দাম কত এবং আজকের সোনার রেট দুবাই সেই বিষয়দুটো সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের ব্লগে দুবাই টাকার রেট ২০২৩, দুবাই ১০০ টাকা বাংলাদেশের কত টাকা এবং দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে মূল আলোচনা শুরু করি।

দুবাই টাকার রেট ২০২৩

অনেকে রয়েছেন যারা ২০২৩ সালে দুবাই টাকার রেট কত সেই বিষয়টি সম্পর্কে জানার জন্য অনলাইনে সার্চ করে থাকেন। আপনাদের জানার সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্টে দুবাইয়ের আপডেট টাকার রেট সম্পর্কে দেখানো হয়েছে।


উপরে যুক্ত করা প্রাইজ চার্টে দুবাই এর ১ টাকা বাংলাদেশের কত টাকা আপনারা সেটির আপডেট রেট দেখতে পারছেন। আপনি চাইলে যেকোনো সংখ্যা যুক্ত করে সেই পরিমাণ দিরহাম বাংলাদেশি কত টাকা সেটি দেখতে পারবেন।

আরো পড়ুন: মাগরিবের নামাজের সময় দুবাই, ফজরের নামাজের শেষ সময় দুবাই

দুবাই ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

অনেকে রয়েছেন যারা দুবাই ১০০ টাকা বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে জানতে চান। আপনারা যারা দুবাই ১০০ দিরহাম কত টাকা সেটির আপডেট রেট জানতে চান তারা দয়া করে উপরের প্রাইজ চার্টে ১ এর পরিবর্তে ১০০ বসিয়ে দিন।

আরো পড়ুন: বিমান টিকেট মূল্য দুবাই ২০২৩, দুবাই টু ঢাকা ফ্লাইট, ফ্লাই দুবাই টিকেট

দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের কত টাকা

আমরা এতক্ষণ দুবাই ১০০ দিরহাম কত টাকা সেই বিষয়টি সম্পর্কে কথা বলেছিলাম। এখন কথা বলবো ১,০০০ দিরহাম কত টাকা সেটি সম্পর্কে। আপনি যদি দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট জানতে চান তবে উপরে যুক্ত করা প্রাইজ চার্টে ১ এর পরিবর্তে ১০০০ বসিয়ে দিন।

আরো পড়ুন: বাংলাদেশ এম্বাসি দুবাই এর মোবাইল নাম্বার ২০২৩, Bangladesh Embassy Abu Dhabi, UAE

শেষ কথা

এই ব্লগে দুবাই টাকার রেট ২০২৩, দুবাই ১০০ টাকা বাংলাদেশের কত টাকা এবং দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের কত টাকা সেই বিষয় তিনটি সম্পর্কে কথা বলেছি। ব্লগটি সম্পর্কে আপনাদের মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন