বিমান টিকেট মূল্য দুবাই ২০২৪ | দুবাই টু ঢাকা ফ্লাইট | ফ্লাই দুবাই টিকেট

বিমান টিকেট মূল্য দুবাই ২০২৪ | দুবাই টু ঢাকা ফ্লাইট | ফ্লাই দুবাই টিকেট
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর আরো একটি নতুন পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। গত পোস্টে দুবাই 1 ভরি স্বর্ণের দাম কত, আজকের সোনার রেট দুবাই এবং দুবাই স্বর্ণের রেট এই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের ব্লগে কথা বলবো বিমান টিকেট মূল্য দুবাই ২০২৪, দুবাই টু ঢাকা ফ্লাইট এবং ফ্লাই দুবাই টিকেট এই বিষয়গুলো সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

বিমান টিকেট মূল্য দুবাই ২০২৪

বিমান টিকেট মূল্য দুবাই ২০২৪ | দুবাই টু ঢাকা ফ্লাইট | ফ্লাই দুবাই টিকেট

২০২৪ সালে ঢাকা টু দুবাই ননস্টপ ফ্লাইটের সর্বনিম্ন বিমান টিকেটের সর্বনিম্ন মূল্য ৩৮,৭৭৯ টাকা (ইউএস-বাংলা এয়ারলাইন্স)। এছাড়াও, টাকা টু দুবাই রুটের অনন্য ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; ফ্লাই দুবাই ৪৮,৩০৭ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৪৮,৫৬৭ টাকা, এমিরেট্‌স এয়ারলাইন্স ৬৩,৮৪৫ টাকা।

ঢাকা থেকে দুবাই এই রুটে নিয়মিত বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউএস-বাংলা এয়ারলাইন্স, কাতার এয়ারওয়েজ, ওমান এয়ার, কুয়েত এয়ারওয়েজ, ইতিহাদ এয়ারওয়েজ, সিঙ্গাপুর এয়ারলাইন্স, থাই এয়ারওয়েজ সহ অনন্য বিমান চলাচল করে।

দুবাই টু ঢাকা ফ্লাইট ২০২৪

২০২৪ সালে দুবাই টু ঢাকা অনেক ফ্লাইট রয়েছে। দুবাই টু ঢাকা সর্বনিম্ন বিমান ভাড়া হলো ১৭,৬১৩ টাকা (সালাম এয়ার - ওয়ান স্টপ)। এছাড়াও, এই রুটের ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো: ইউএস-বাংলা এয়ারলাইন্স ২২,৪৪২ টাকা, ফ্লাই দুবাই ২৪,৫২০ টাকা, এমিরেট্‌স এয়ারলাইন্স ২৫,৭২১ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ২৫,৯৩৭ টাকা।

ফ্লাই দুবাই টিকেট ২০২৪

২০২৪ সালে ফ্লাই দুবাই টিকেট এর মূল্য কত এখন সেই বিষয়টি সম্পর্কে কথা বলবো। ফ্লাই দুবাই এর দুবাই থেকে ঢাকা রুটের বিমান ভাড়া ২৪,৫২০ টাকা এবং ঢাকা থেকে দুবাই এর বিমান ভাড়া হলো ৪৮,৩০৭ টাকা।

পরিশেষে কিছু কথা

এই ব্লগটিতে আপনাদের সাথে বিমান টিকেট মূল্য দুবাই ২০২৪, দুবাই টু ঢাকা ফ্লাইট এবং ফ্লাই দুবাই টিকেট এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। মনে রাখবেন, সময় এবং পরিস্থিতি ভেদে বিমান ভাড়া কম বেশি হতে পারে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন