দুবাই ও বাংলাদেশের সময়ের পার্থক্য | দুবাই টু বাংলাদেশ বিমান ভাড়া

দুবাই ও বাংলাদেশের সময়ের পার্থক্য | দুবাই টু বাংলাদেশ বিমান ভাড়া
দুবাই ও বাংলাদেশের সময়ের পার্থক্য এবং দুবাই টু বাংলাদেশ বিমান ভাড়া এই বিষয়দুটি সম্পর্কে আজকের পোস্টে কথা বলবো। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

দুবাই ও বাংলাদেশের সময়ের পার্থক্য

অনেকে রয়েছেন যারা দুবাই ও বাংলাদেশের সময়ের পার্থক্য সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। যারা জানেন না তাদের জন্য বলছি, দুবাই এর থেকে বাংলাদেশের সময় ২ ঘন্টা এগিয়ে রয়েছে। আপনাদের সুবিধার্থে নিচে দুবাইয়ের সময় যুক্ত করা হল।

দুবাই টু বাংলাদেশ বিমান ভাড়া

দুবাই টু বাংলাদেশ বিমান ভাড়া
আমাদের পোস্টের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে দুবাই টু বাংলাদেশ বিমান ভাড়া সম্পর্কে কথা বলবো। দুবাই টু বাংলাদেশের ঢাকা রুটের ননস্টপ ফ্লাইটের ইউএস-বাংলা এয়ারলাইন্স এর সর্বনিম্ন বিমান ভাড়া হলো; ২২,৭২০ টাকা।

এই রুটে নিয়মিত জাজিরা এয়ারওয়েজ, ইতিহাদ এয়ারওয়েজ, ইউএস-বাংলা এয়ারলাইন্স, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, কাতার এয়ারওয়েজ, ব্রিটিশ এয়ারওয়েজ, টার্কিশ এয়ারলাইন্স, ফ্লাই দুবাই, সৌদিয়া, সিঙ্গাপুর এয়ারলাইন্স সহ অনন্য বিমান চলাচল করে।

পরিশেষে কিছু কথা

আজকের এই ব্লগে দুবাই ও বাংলাদেশের সময়ের পার্থক্য এবং দুবাই টু বাংলাদেশ বিমান ভাড়া সেই বিষয়দুটো সম্পর্কে আলোচনা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন