মাগরিবের নামাজের সময় দুবাই | ফজরের নামাজের শেষ সময় দুবাই

মাগরিবের নামাজের সময় দুবাই | ফজরের নামাজের শেষ সময় দুবাই
মাগরিবের নামাজের সময় দুবাই এবং ফজরের নামাজের শেষ সময় দুবাই এই বিষয়দুটি সম্পর্কে আজকের আর্টিকেলে কথা বলবো। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি মূল আলোচনা শুরু করি।

মাগরিবের নামাজের সময় দুবাই

অনেকে রয়েছেন যারা দুবাই শহরের মাগরিবের নামাজের সময়সূচি সম্পর্কে জানতে বিভিন্ন ভাবে অনলাইনে সার্চ করে থাকেন। যারা এই বিষয়টি সম্পর্কে জানতে চান তাদের সুবিধার্থে নিচে একটি লাইভ চার্টে দুবাই এর ৫ ওয়াক্ত নামাজের সময়সূচি দেওয়া হয়েছে।



উপরের চার্টে আপনি দুবাই শহরের মাগরিব সহ ৫ ওয়াক্ত নামাজ এবং আজানের সময়সূচি সম্পর্কে জানতে পারবেন। এছাড়াও, আপনি চাইলে সিটি অপশন থেকে দুবাই এর পরিবর্তে অন্য যেকোনো শহর যুক্ত করে সেখানকার নামাজের সময়সূচি দেখে নিতে পারবেন।

ফজরের নামাজের শেষ সময় দুবাই

দুবাই শহরের ফজরের নামাজের শেষ সময় সহ ৫ ওয়াক্ত নামাজ এবং আজানের সময়সূচি সম্পর্কে জানতে দয়া করে উপরে প্রদত্ত চার্টটি ফলো করুন। উপরের চার্টে আপনি সব সময় দুবাইয়ের ৫ ওয়াক্ত নামাজের সময়সূচি দেখতে পারবেন।

শেষ কথা

আজকের এই আর্টিকেলে মাগরিবের নামাজের সময় দুবাই এবং ফজরের নামাজের শেষ সময় দুবাই সেই বিষয়দুটি সম্পর্কে কথা বলার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন