আজকের ফজরের নামাজের সময় দুবাই | আছর নামাজের সময় দুবাই

আজকের ফজরের নামাজের সময় দুবাই | আছর নামাজের সময় দুবাই
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের আর্টিকেলে দুবাই ফজরের নামাজের সময় এবং ফজরের নামাজের সময় UAE এই দুটি বিষয় সম্পর্কে কথা বলেছিলাম।

এই আর্টিকেলে কথা বলবো আজকের ফজরের নামাজের সময় দুবাই এবং আছর নামাজের সময় দুবাই এই বিষয়দুটি সম্পর্কে। চলুন তাহলে আর কথা না বাড়িয়ে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

আজকের ফজরের নামাজের সময় দুবাই

যারা দুবাই শহরের আজকের ফজরের নামাজের সময়সূচি সম্পর্কে জানতে চান তাদের সুবিধার্থে নিচে একটি লাইভ সময়সূচি যুক্ত করে দেওয়া হয়েছে। চলুন দুবাইয়ের লাইভ নামাজের সময়সূচিটি দেখে নেওয়া যাক।



উপরে দেওয়া নামাজের সময়সূচিতে আপনি সব সময় দুবাইয়ের ফজরের নামাজের সময়সূচি সহ ৫ ওয়াক্ত নামাজের আপডেট সময়সূচি দেখতে পারবেন। আপনি চাইলে পরে আবারো নামাজের সময়সূচি দেখার সুবিধার্থে এই পেইজটি বুকমার্ক করে রাখতে পারেন।

আরো পড়ুন: আজকের নামাজের সময় আবু ধাবি আবুধাবি আমিরাত, মাগরিবের নামাজের সময় আবু ধাবি - আবুধাবি আমিরাত

আছর নামাজের সময় দুবাই

আমরা আপনাদের সাথে উপরে দুবাইয়ের লাইভ নামাজের সময়সূচির যে চার্টটি শেয়ার করেছি সেখানে আপনি আছর সহ দুবাইয়ের ৫ ওয়াক্ত নামাজের সময়সূচিই দেখতে পারবেন। সুতরাং, দুবাইয়ের নামাজের সময় দেখতে উপরের চার্টটি ফলো করুন।

আরো পড়ুন: ২০২৩ সালে ১ দিরহাম কত টাকা, ১০ দিরহাম কত টাকা, আজকের দিরহাম রেট বাংলাদেশ

উপসংহার

এই আর্টিকেলে আজকের ফজরের নামাজের সময় দুবাই এবং আছর নামাজের সময় দুবাই সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন