দুবাই 1 ভরি স্বর্ণের দাম কত ২০২৩ | আজকের সোনার রেট দুবাই | দুবাই স্বর্ণের রেট

দুবাই 1 ভরি স্বর্ণের দাম কত ২০২৩ | আজকের সোনার রেট দুবাই | দুবাই স্বর্ণের রেট
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর আরো একটি নতুন ব্লগ পোস্টে সবাইকে স্বাগতম। পূর্বের পোস্টে ২০২৩ সালে সৌদি আরবের জনসংখ্যা কত কোটি, সৌদি এর মোট জনসংখ্যা কত সেই বিষয় সম্পর্কে কথা বলেছিলাম।

আজকে কথা বলবো দুবাই 1 ভরি স্বর্ণের দাম কত ২০২৩, আজকের সোনার রেট দুবাই এবং দুবাই স্বর্ণের রেট এই বিষয়গুলো সম্পর্কে। চলুন আর কথা না বাড়িয়ে মূল আলোচনা শুরু করি।

দুবাই 1 ভরি স্বর্ণের দাম কত ২০২৩

আমরা যখন এই ব্লগটি লিখছি তখনকার তারিখ (২৯ অক্টোবর ২০২৩ সাল) অনুযায়ী, দুবাই ১ গ্রাম ২৪ ক্যারেট স্বর্ণের দাম (২৩৭.০৩ দিরহাম) ৭,০৯৮ টাকা ৯৭ পয়সা এবং দুবাই 1 ভরি (১১.৬৬ গ্রাম প্রায়) স্বর্ণের দাম ৮২,৮০২ টাকা ৫০ পয়সা (২,৭৬৪.৭২ দিরহাম)।

তবে, আপনাদের সুবিধার্থে আমরা নিচে একটি তালিকার মাধ্যমে ২৪ ক্যারেট, ২২ ক্যারেট, ২১ ক্যারেট এবং ১৮ ক্যারেট স্বর্নের দাম কত সেটি দেওয়া হয়েছে। চলুন তালিকাটি দেখে নেওয়া যাক।

ওজন ক্যারেট দুবাই দাম
এক ভরি ২৪ ক্যারেট ২,৭৬৪ দিরহাম
এক ভরি ২২ ক্যারেট ২,৫৩৮ দিরহাম
এক ভরি ২১ ক্যারেট ২,৪১৯ দিরহাম
এক ভরি ১৮ ক্যারেট ২,০৭৩ দিরহাম
আরো পড়ুন: কত গ্রামে এক ভরি, কত গ্রামে এক আনা, কত পয়েন্টে এক ভরি, কত তোলায় এক ভরি

আজকের সোনার রেট দুবাই

আমাদের ব্লগের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে আজকের সোনার রেট দুবাই সম্পর্কে আলোচনা করবো। আপনাদের সুবিধার্থে নিচে দুবাই এর আজকের প্রতি গ্রাম সোনার দাম তালিকাভুক্ত করা হল।

  • 18K = 237.03 AED
  • 21K = 217.60 AED
  • 22K = 207.40 AED
  • 24K = 177.78 AED

দুবাই স্বর্ণের রেট ২০২৩

আমরা ইতিমধ্যে আপনাদের সাথে উপরে দুটি তালিকার মাধ্যমে দুবাই এর প্রতি ভরি এবং প্রতি গ্রাম স্বর্ণের রেট সম্পর্কে বলেছি। মনে রাখবেন, আমাদের এই ব্লগটি শেষ আপডেট করা হয়েছে ২৯ অক্টোবর ২০২৩ সালে।

আরো পড়ুন: এক আনা সমান কত গ্রাম, এক আনা সমান কত রতি, ১ ভরি সমান কত আনা

উপসংহার

এই ব্লগে দুবাই 1 ভরি স্বর্ণের দাম কত ২০২৩, আজকের সোনার রেট দুবাই এবং দুবাই স্বর্ণের রেট এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আপনার যদি ব্লগটি সম্পর্কে কোন কিছু বুঝতে অসুবিধা হয় তাহলে সেটি আমাদের কমেন্ট করে লিখে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন