ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা ২০২৪ | ইতালির টাকার মান কত ২০২৪

ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা ২০২৪ | ইতালির টাকার মান কত ২০২৪
বন্ধুরা, bdback.com এর নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের আর্টিকেলে ইতালি থেকে ফ্রান্স কত কিলোমিটার এবং ইতালি থেকে ফ্রান্স কিভাবে যাওয়া যায় সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই আর্টিকেলে কথা বলবো ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা ২০২৪ এবং ইতালির টাকার মান কত ২০২৪ সেই বিষয়দুটো সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা ২০২৪

আমরা যখন এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (২৮ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, ইতালির ১ ইউরো বাংলাদেশের ১১৯ টাকা ৩৪ পয়সা। তবে, টাকার মান পরিবর্তনশীল হওয়ায় আপনাদের সুবিধার্থে নিচে ইতালির ইউরোর একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করা হয়েছে।


উপরে যুক্ত করা লাইভ প্রাইজ চার্টটিতে ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট দেখতে পারছেন। তবে, আপনি চাইলে ১ এর পরিবর্তে যেকোনো এমাউন্ট বসিয়ে সেই পরিমাণ ইউরো বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারবেন।

ইতালির টাকার মান কত ২০২৪

২০২৪ সালে ইতালির টাকার মান কত সেটি সম্পর্কে ইতিমধ্যে উপরে একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করা হয়েছে। উপরে যুক্ত করা আমাদের প্রাইজ চার্টটিতে আপনি সব সময় ইতালির টাকার আপডেট রেট সম্পর্কে জানতে পারবেন।

শেষ কথা

ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা ২০২৪ এবং ইতালির টাকার মান কত ২০২৪ সেই বিষয়দুটি সম্পর্কে এই আর্টিকেলে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন