সৌদি আরবের নামাজের সময়সূচি মক্কা | দাম্মাম নামাজের সময়সূচী

সৌদি আরবের নামাজের সময়সূচি মক্কা | দাম্মাম নামাজের সময়সূচী
আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে সৌদি আরবের নামাজের সময়সূচি মক্কা এবং দাম্মাম নামাজের সময়সূচী এই বিষয়দুটি সম্পর্কে আলোচনা করবো। তাহলে চলুন আর কথা বাড়িয়ে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

সৌদি আরবের নামাজের সময়সূচি মক্কা

অনেকে রয়েছেন যারা সৌদি আরবের মক্কা শহরের নামাজের সময়সূচি সম্পর্কে জানতে বিভিন্ন ভাবে অনলাইনে সার্চ করে থাকেন। আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ চার্টের মাধ্যমে মক্কার নামাজের সময়সূচি দেওয়া হয়েছে।



উপরে যুক্ত করা নামাজের সময়সূচিটি সৌদি আরবের মক্কা শহরের জন্য প্রযোজ্য। তবে, আপনি চাইলে সিটি অপশন থেকে মক্কার পরিবর্তে সৌদি আরবের অন্য যেকোনো শহর যুক্ত করে সেখানকার নামাজের সময়সূচি দেখতে পারবেন।

আরো পড়ুন: আজকের সৌদি রিয়াল রেট বাংলাদেশ 2023, সৌদির ১৫০০ রিয়াল বাংলাদেশি কত টাকা

দাম্মাম নামাজের সময়সূচী

আমাদের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে দাম্মাম এর নামাজের সময়সূচী সম্পর্কে কথা বলবো। দাম্মামের ৫ ওয়াক্ত নামাজের সময়সূচী দেখতে সিটি অপশন থেকে মক্কার পরিবর্তে দাম্মাম যুক্ত করে নিন। দাম্মাম যুক্ত করে নিলে আপনি দাম্মামের নামাজের সময়সূচি দেখতে পারবেন।

আরো পড়ুন: সৌদি আরব থেকে বাংলাদেশে কুরিয়ার সার্ভিস, বাংলাদেশ টু সৌদি আরব কুরিয়ার সার্ভিস

শেষ কথা

আজকের এই আর্টিকেলে সৌদি মুসলিম ভাই, বোনদের জন্য মক্কা এবং দাম্মামের নামাজের সময়সূচী সম্পর্কে আপনাদের তথ্য প্রদান করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনাদের মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন