মালয়েশিয়া সোনার দাম কত 2024 | মালয়েশিয়াতে সোনা কত টাকা ভরি

মালয়েশিয়া সোনার দাম কত 2024 | মালয়েশিয়াতে সোনা কত টাকা ভরি
বন্ধুরা, bdback.com অফিশিয়াল ওয়েবসাইটে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের আর্টিকেলে টাকার রেট মালয়েশিয়া ২০২৪, আজকের টাকার রেট কত মালয়েশিয়া 2024 সেই বিষয়দুটি সম্পর্কে কথা বলেছি।

আজকের এই আর্টিকেলে মালয়েশিয়া সোনার দাম কত 2024 এবং মালয়েশিয়াতে সোনা কত টাকা ভরি সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন আর কথা প্রসার না করে সরাসরি আমাদের মূল আলোচনায় যাওয়া যাক।

মালয়েশিয়া সোনার দাম কত 2024

মালয়েশিয়া সোনার দাম কত 2024
অনেকে রয়েছেন যারা ২০২৪ সালে মালয়েশিয়া সোনার দাম কত সেটি সম্পর্কে জানতে প্রশ্ন করে থাকেন। আপনারা হয়তো অনেকে জানেন মালয়েশিয়া সহ উন্নত বিশ্বে সোনা গ্রাম হিসাবে বিক্রি করা হয়। সুতরাং, নিচে একটি তালিকার মাধ্যমে মালয়েশিয়ার প্রতি গ্রাম সোনার দাম তালিকাভুক্ত করা হল।

  • 24K 1 GRAM = 317.89 MYR
  • 22K 1 GRAM = 291.82 MYR
  • 21K 1 GRAM = 278.15 MYR
  • 18K 1 GRAM = 238.42 MYR

মালয়েশিয়াতে সোনা কত টাকা ভরি

এতক্ষণ আমরা আপনাদের সাথে মালয়েশিয়া প্রতি গ্রাম সোনার কত টাকা সেটি সম্পর্কে কথা বলেছিলাম। এখন কথা বলবো মালয়েশিয়া প্রতি ভরি সোনা কত টাকা সেটি সম্পর্কে। নিচে একটি তালিকার মাধ্যমে এই বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হল।

ওজন ক্যারেট সোনার দাম
১ ভরি ২৪ ক্যারেট ৩,৭০৭ রিংগিত
১ ভরি ২২ ক্যারেট ৩,৪০৩ রিংগিত
১ ভরি ২১ ক্যারেট ৩,২৪৪ রিংগিত
১ ভরি ১৮ ক্যারেট ২,৭৮০ রিংগিত

উপসংহার

আজকের এই আর্টিকেলে মালয়েশিয়া সোনার দাম কত 2024 এবং মালয়েশিয়াতে সোনা কত টাকা ভরি সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। মনে রাখবেন, আমাদের এই আর্টিকেলটি সর্বশেষ হালনাগাদ করা হয়েছে ২ মার্চ ২০২৪ সালে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন