নামাজের সময়সূচি শারজাহ ২০২৪ | আজমান নামাজের সময়সূচী 2024

নামাজের সময়সূচি শারজাহ ২০২৩ | আজমান নামাজের সময়সূচী 2023
আপনাদের প্রিয় ব্লগ ওয়েবসাইট bdback.com এ আবারো স্বাগতম। পূর্বের আর্টিকেলে দুবাই নামাজের সময়সূচী ২০২৪ এবং দুবাই আজকের নামাজের সময়সূচি সেই বিষয়দুটি সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই আর্টিকেলে কথা বলবো নামাজের সময়সূচি শারজাহ ২০২৪ এবং আজমান নামাজের সময়সূচী 2024 সেই বিষয়দুটো সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আজকের মূল আলোচনা শুরু করি।

নামাজের সময়সূচি শারজাহ ২০২৪

অনেকে রয়েছেন যারা ২০২৪ সালে সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহরের নামাজের সময়সূচি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করে থাকেন। আপনাদের সুবিধার্থে, নিচে শারজাহ লাইভ নামাজের সময়সূচির একটি চার্ট যুক্ত করা হল।



উপরে আপনি সব সময় শারজাহ এর আপডেট নামাজের সময়সূচি দেখতে পারবেন। তবে, আপনি চাইলে সিটি অপশন থেকে শারজাহ এর পরিবর্তে যেকোনো শহর যুক্ত করে সেখানকার নামাজের সময়সূচি দেখতে পারবেন।

আরো পড়ুন: আবুধাবি নামাজের সময়সূচি ২০২৪, নামাজের সময়সূচি UAE

আজমান নামাজের সময়সূচী 2024

আপনি যদি সংযুক্ত আরব আমিরাত এর আজমান শহরের আপডেট নামাজের সময়সূচী দেখতে চান তবে, উপরের লাইভ নামাজের সময়সূচি থেকে শারজাহ এর পরিবর্তন করে আজমান শহর যুক্ত করে নিন সিটি অপশন থেকে।

আরো পড়ুন: দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা 2024, ১ দিরহাম সমান কত টাকা ২০২৪

উপসংহার

আজকের এই আর্টিকেলে নামাজের সময়সূচি শারজাহ ২০২৪ এবং আজমান নামাজের সময়সূচী 2024 সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন