ওমানের নামাজের সময়সূচী 2024 | আজানের সময় সূচি ২০২৪ ওমান

ওমানের নামাজের সময়সূচী 2024 | আজানের সময় সূচি ২০২৪ ওমান
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে সবাইকে স্বাগতম। আগের আর্টিকেলে সালাম এয়ার টিকেট দাম কত এবং সালাম এয়ার চট্টগ্রাম থেকে মাস্কাট টিকিটের মূল্য সেই বিষয়দুটো সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই আর্টিকেলে কথা বলবো ওমানের নামাজের সময়সূচী 2024 এবং আজানের সময় সূচি ২০২৪ ওমান এই বিষয়দুটি সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

ওমানের নামাজের সময়সূচী 2024

অনেকে রয়েছেন যারা 2024 সালে ওমানের নামাজের সময়সূচী সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করে থাকেন। আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ আপডেট চার্ট এর মাধ্যমে ওমানের নামাজের সময়সূচী দেওয়া হয়েছে।



উপরের নামাজের সময়সূচীটি ওমানের মাস্কাট শহরের জন্য প্রযোজ্য হবে। তবে, আপনি চাইলে সিটি অপশন থেকে মাস্কাট এর পরিবর্তে ওমানের যেকোনো শহর যুক্ত করে সেখানকার নামাজের সময়সূচি দেখতে পারবেন।

আরো পড়ুন: ওমান টু চট্টগ্রাম টিকেটের দাম কত, বাংলাদেশ থেকে ওমান বিমান ভাড়া কত 2024

আজানের সময় সূচি ২০২৪ ওমান

উপরে দেওয়া লাইভ নামাজের সময়সূচিতে আপনি ওমানের আজানের সময় সূচিও দেখতে পারবেন। আপনি চাইলে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখতে পারেন পরবর্তীতে পড়ার সুবিধার্থে।

আরো পড়ুন: ওমান বাংলাদেশ এম্বাসি ওয়েবসাইট এবং মোবাইল নাম্বার, Bangladesh Embassy Oman Muscat

পরিশেষে কিছু কথা

আজকের এই আর্টিকেলে ওমানের নামাজের সময়সূচী 2024 এবং আজানের সময় সূচি ২০২৪ ওমান এই দুটি বিষয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন