ওমান টু চট্টগ্রাম টিকেটের দাম কত | বাংলাদেশ থেকে ওমান বিমান ভাড়া কত 2024

ওমান টু চট্টগ্রাম টিকেটের দাম কত | বাংলাদেশ থেকে ওমান বিমান ভাড়া কত 2024
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর নতুন পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের পোস্টে ওমান টাকার রেট কত বাংলাদেশ এবং ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই পোস্টে কথা বলবো ওমান টু চট্টগ্রাম টিকেটের দাম কত এবং বাংলাদেশ থেকে ওমান বিমান ভাড়া কত 2024 এই বিষয়দুটি সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আজকের মূল আলোচনা শুরু করি।

ওমান টু চট্টগ্রাম টিকেটের দাম কত

ওমান টু চট্টগ্রাম টিকেটের দাম কত
বর্তমানে ওমান টু চট্টগ্রাম ননস্টপ ফ্লাইটের টিকেটের দাম হলো; ইউএস-বাংলা এয়ারলাইন্স ১৭,০৫০ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৩০,১৮১ টাকা। এছাড়াও, এই রুটের ট্রানজিট ফ্লাইটের বিমান ভাড়া হলো: ফ্লাই দুবাই ২৪,৬৪৮ টাকা, কাতার এয়ারওয়েজ ২৯,৩০৯ টাকা, এমিরেট্‌স এয়ারলাইন্স ৩১,১৮৫ টাকা, গালফ এয়ার ৩৫,২৬৭ টাকা।

বাংলাদেশ থেকে ওমান বিমান ভাড়া কত 2024

বাংলাদেশ থেকে ওমান বিমান ভাড়া কত 2024
বাংলাদেশের ঢাকা থেকে ওমানের মাস্কাট রুটের ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; ইউএস-বাংলা এয়ারলাইন্স ৩২,৫২৫ টাকা, ওমান এয়ার ৪৩,৭২২ টাকা। এছাড়াও, বাংলাদেশ থেকে ওমান ট্রানজিট ফ্লাইটের বিমান ভাড়া হলো: ভিস্তারা ৩২,৭৫৭ টাকা, এয়ার ইন্ডিয়া ৩৫,৮৫৩ টাকা, ইন্ডিগো এয়ার ৩৯,১৪৫ টাকা, ওমান এয়ার ৪৩,৭২২ টাকা।

এই রুটে নিয়মিত যেসকল বিমান চলাচল করে সেগুলো হলো; বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউএস-বাংলা এয়ারলাইন্স, কাতার এয়ারওয়েজ, ওমান এয়ার, সালাম এয়ার, ইতিহাদ এয়ারওয়েজ, কুয়েত এয়ারওয়েজে, জাজিরা এয়ারওয়েজ, এমিরেট্‌স এয়ারলাইন্স টার্কিশ এয়ারলাইন্স, মালয়েশিয়া এয়ারলাইন্স ইত্যাদি।

উপসংহার

আজকের এই পোস্টে ওমান টু চট্টগ্রাম টিকেটের দাম কত এবং বাংলাদেশ থেকে ওমান বিমান ভাড়া কত 2024 সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। মনে রাখবেন, আমাদের এই পোস্টটি সর্বশেষ আপডেট করা হয়েছে ৪ ফেব্রুয়ারী ২০২৪ সালে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন