ওমান টাকার রেট কত বাংলাদেশ | ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

ওমান টাকার রেট কত বাংলাদেশ | ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪
পূর্বের আর্টিকেলে আমরা আপনাদের সাথে ভেনিজুয়েলা টাকার মান কত সেই বিষয়টি সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করেছিলাম। আজকের এই আর্টিকেলে ওমান টাকার রেট কত বাংলাদেশ এবং ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

ওমান টাকার রেট কত বাংলাদেশ

আমরা যখন এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (২০ জানুয়ারি ২০২৪ সাল) অনুযায়ী, বাংলাদেশে ওমানের টাকার রেট হলো ২৮৪ টাকা ৭৭ পয়সা। তবে, টাকার রেট পরিবর্তনশীল হওয়ায় আপনাদের সুবিধার্থে নিচে ওমানি রিয়াল এর একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করা হয়েছে।


উপরে যুক্ত করা ওমানি রিয়ালের লাইভ প্রাইজ চার্টটিতে ওমানের ১ টাকার আপডেট রেট কত সেটি সম্পর্কে তথ্য প্রদান করা হয়েছে। তবে, আপনি চাইলে ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ ওমানি রিয়ালকে বাংলাদেশি টাকায় রুপান্তর করতে পারবেন।

ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

২০২৪ সালে ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটি ইতিমধ্যে উপরে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে দেখানো হয়েছে। আপনি যদি ১ ওমানি রিয়াল এর আপডেট রেট দেখতে চান তবে, উপরের প্রাইজ চার্টটি ফলো করুন।

আপনারা আমাদের এই ওয়েব পেইজটিতে সব সময় ওমানের টাখতে পারবেন। সুতরাং, আপনি যদি পরবর্তীতে আবারো ওমানের টাকার রেট সম্পর্কে জানতে চান তবে, এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখতে পারেন।

শেষ কথা

আজকের আর্টিকেলে বাংলাদেশে ওমানের টাকার আপডেট রেট কত সেই বিষয়টি সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন