রাজশাহী বিভাগের সবচেয়ে বড় জেলা কোনটি | রাজশাহী বিভাগের সবচেয়ে ছোট জেলা কোনটি

রাজশাহী বিভাগের সবচেয়ে বড় জেলা কোনটি | রাজশাহী বিভাগের সবচেয়ে ছোট জেলা কোনটি
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর পূর্বের ব্লগ পোস্টে আমরা আপনাদের সাথে বরিশাল বিভাগের কয়টি জেলা, বরিশাল বিভাগের বৃহত্তম জেলা কোনটি, বরিশাল বিভাগ কত সালে প্রতিষ্ঠিত হয় সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের ব্লগে কথা বলবো রাজশাহী বিভাগের সবচেয়ে বড় জেলা কোনটি, রাজশাহী বিভাগের সবচেয়ে ছোট জেলা কোনটি সেই বিষয়গুলো সম্পর্কে। তাহলে চলুন আজকের মূল আলোচনা শুরু করি।

রাজশাহী বিভাগের সবচেয়ে বড় জেলা কোনটি

রাজশাহী বিভাগের সবচেয়ে বড় জেলা কোনটি | রাজশাহী বিভাগের সবচেয়ে ছোট জেলা কোনটি

অনেকে রয়েছেন যারা রাজশাহী বিভাগের সবচেয়ে বড় জেলা কোনটি সেটি সম্পর্কে তথ্য পেতে চান। যারা জানেন না তাদের জন্য বলছি, রাজশাহী বিভাগের সবচেয়ে বড় জেলা হলো: নওগাঁ। এই জেলাটির সর্বমোট আয়তন হলো ৩,৪৩৫.৬৭ বর্গকিলোমিটার।

রাজশাহী বিভাগের সবচেয়ে ছোট জেলা কোনটি

আমরা রাজশাহী বিভাগের বৃহত্তম জেলা কোনটি সেটি সম্পর্কে জানলাম। এখন জানবো রাজশাহী বিভাগের ক্ষুদ্রতম জেলা কোনটি সেটি সম্পর্কে। রাজশাহী বিভাগের সবচেয়ে ছোট জেলাটির নাম হলো: জয়পুরহাট।

রাজশাহী বিভাগের জাতীয় সংসদের আসন সংখ্যা কতটি

আমাদের ব্লগের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে রাজশাহী বিভাগের সংসদের আসন সংখ্যা কয়টি সেটি সম্পর্কে কথা বলবো। রাজশাহী বিভাগের জাতীয় সংসদের সর্বমোট আসন সংখ্যা হলো ৩৯টি।

শেষ কথা

আজকের এই ব্লগে রাজশাহী বিভাগের সবচেয়ে বড় জেলা কোনটি এবং রাজশাহী বিভাগের সবচেয়ে ছোট জেলা কোনটি সেগুলো সম্পর্কে আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন