সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩ | সিঙ্গাপুর আজকের ডলার রেট

সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩ | সিঙ্গাপুর আজকের ডলার রেট
এই আর্টিকেলে সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩ এবং সিঙ্গাপুর আজকের ডলার রেট এই বিষয়দুটি সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আজকের আমাদের মূল আলোচনায় যাওয়া যাক।

সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩

অনেকে রয়েছেন যারা ২০২৩ সালে সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে প্রশ্ন করে থাকেন। আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে সিঙ্গাপুরের ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটি দেখানো হয়েছে।


আপনারা উপরের প্রাইজ চার্টে সিঙ্গাপুরের ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট দেখতে পারছেন। তবে, আপনি চাইলে যেকোনো পরিমাণ এমাউন্ট বসিয়ে সেই পরিমাণ সিঙ্গাপুর ডলার বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারবেন।

আরো পড়ুন: সিঙ্গাপুর নামাজের সময়সূচী ২০২৩ (Update Time), সিঙ্গাপুরে নামাজের সময় 2023

সিঙ্গাপুর আজকের ডলার রেট

আপনি যদি সব সময় সিঙ্গাপুরের আজকের ডলারের আপডেট রেট  সম্পর্কে জানতে চান তাহলে দয়া করে উপরে যুক্ত করা লাইভ প্রাইজ চার্টটি ফলো। উপরের প্রাইজ চার্টে আপনি সব সময় সিঙ্গাপুরের আপডেট ডলার রেট সম্পর্কে জানতে পারবেন।

আরো পড়ুন: সিঙ্গাপুর সোনার দাম কত ২০২৩ (আজকের দাম), Singapore Gold Rate Today In 2023

উপসংহার

আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের সাথে সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩ এবং সিঙ্গাপুর আজকের ডলার রেট এই বিষয়দুটি সম্পর্কে আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন