সালফারের গলনাঙ্ক কত | ইউরিয়ার গলনাংক কত | পানির গলনাংক কত

সালফারের গলনাঙ্ক কত | ইউরিয়ার গলনাংক কত | পানির গলনাংক কত
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর অফিশিয়াল সাইটে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের আর্টিকেলে সূর্য থেকে আলো ও তাপ তৈরি হয় কোন বল দিয়ে, সূর্য থেকে পৃথিবীর দূরত্ব কোন তারিখে সবচেয়ে কম সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই আর্টিকেলে সালফারের গলনাঙ্ক কত, ইউরিয়ার গলনাংক কত এবং পানির গলনাংক কত সেই বিষয়গুলো নিয়ে কথা বলবো। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি মূল আলোচনা শুরু করি।

সালফারের গলনাঙ্ক কত

অনেকে রয়েছেন যারা সালফারের গলনাঙ্ক কত সেই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করে থাকেন। যারা এই বিষয়টি সম্পর্কে জানেন না তাদের সুবিধার্থে বলছি, সালফারের গলনাঙ্ক হলো: ১১৯ ডিগ্রি সেলসিয়াস।

ইউরিয়ার গলনাংক কত

আমরা ইতিমধ্যে আপনাদের সাথে সালফারের গলনাঙ্ক কত সেই বিষয়টি সম্পর্কে কথা বলেছি। এখন কথা বলবো ইউরিয়ার গলনাংক কত সেটি সম্পর্কে। ইউরিয়ার গলনাংক হলো: ১৩৩ ডিগ্রি সেলসিয়াস।

পানির গলনাংক কত

আমাদের আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে পানির গলনাংক কত সেটি সম্পর্কে কথা বলবো এবং এই বিষয়টি সম্পর্কে কথা বলে আজকের আর্টিকেল শেষ করবো। পানির গলনাংক হলো ০ ডিগ্রি সেলসিয়াস।

শেষ কথা

আজকের এই আর্টিকেলে সালফারের গলনাঙ্ক কত, ইউরিয়ার গলনাংক কত এবং পানির গলনাংক কত সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন