আফগানিস্তানে এখন কয়টা বাজে | আফগানিস্তানের সাথে বাংলাদেশের সময়ের পার্থক্য

আফগানিস্তানে এখন কয়টা বাজে | আফগানিস্তানের সাথে বাংলাদেশের সময়ের পার্থক্য
আফগানিস্তানে এখন কয়টা বাজে এবং আফগানিস্তানের সাথে বাংলাদেশের সময়ের পার্থক্য এই বিষয়দুটি সম্পর্কে আজকের আর্টিকেলে কথা বলবো। চলুন তাহলে আর কথা না বাড়িয়ে সরাসরি আমাদের মূল আলোচনা শুরু করি।

আফগানিস্তানে এখন কয়টা বাজে

অনেক বন্ধুগণ রয়েছেন যারা আফগানিস্তানে এখন কয়টা বাজে সেটি সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে থাকেন। আপনাদের সুবিধার্থে নিচে আফগানিস্তানের লাইভ সময়সূচি যুক্ত করা হল।
এখন উপরে আপনি আফগানিস্তানে এখন কয়টা বাজে সেটির লাইভ সময়সূচি দেখতে পারছেন। এই ওয়েব পেইজে আপনি সব সময় আফগানিস্তানের লাইভ সময়সূচি দেখতে পারবেন। আপনি চাইলে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখতে পারেন পরবর্তীতে দেখার সুবিধার্থে।

আরো পড়ুন: মরক্কো এখন কয়টা বাজে, মরক্কোর সাথে বাংলাদেশের সময়ের পার্থক্য

আফগানিস্তানের সাথে বাংলাদেশের সময়ের পার্থক্য

আফগানিস্তানের সাথে বাংলাদেশের সময়ের পার্থক্য সম্পর্কে আমাদের আর্টিকেলের এই পর্যায়ে কথা বলবো। আফগানিস্তানের সাথে বাংলাদেশের সময়ের পার্থক্য হলো ১ ঘন্টা ৩০ মিনিট। অর্থাৎ, বাংলাদেশ আফগানিস্তানের থেকে ১ ঘন্টা ৩০ মিনিট এগিয়ে রয়েছে।

আরো পড়ুন: ব্রাজিল এখন কয়টা বাজে, ব্রাজিলের সাথে বাংলাদেশের সময়ের পার্থক্য

উপসংহার

আজকের এই আর্টিকেলে আফগানিস্তানে এখন কয়টা বাজে এবং আফগানিস্তানের সাথে বাংলাদেশের সময়ের পার্থক্য এই বিষয়দুটো সম্পর্কে কথা বলার চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তাহলে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন