১ ইউরো সমান কত টাকা | ৫০০ ইউরো কত টাকা | ১০০০ ইউরো কত টাকা

১ ইউরো সমান কত টাকা | ৫০০ ইউরো কত টাকা | ১০০০ ইউরো কত টাকা
১ ইউরো সমান কত টাকা, ৫০০ ইউরো কত টাকা এবং ১০০০ ইউরো কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে আজকে কথা বলবো। তাহলে চলুন আর কথা না বলে আজকের আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

১ ইউরো সমান কত টাকা

অনেকে রয়েছেন যারা ১ ইউরো সমান কত টাকা সেই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করে থাকেন। যারা বিষয়টি সম্পর্কে জানতে চান তাদের সুবিধার্থে, নিচে ইউরোর একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করা হয়েছে।


উপরে যুক্ত করা লাইভ প্রাইজ চার্টে ১ ইউরো সমান কত টাকা সেটির আপডেট রেট দেখানো হয়েছে। আপনি চাইলে ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা যুক্ত করে সেই পরিমাণ ইউরো বাংলাদেশি টাকায় রুপান্তর করতে পারবেন।

আরো পড়ুন: কাতার ১ টাকা বাংলাদেশের কত টাকা, কাতারের টাকার মান কত

৫০০ ইউরো কত টাকা

আমরা এতক্ষণ ১ ইউরো সমান কত টাকা সেটি সম্পর্কে কথা বলছিলাম, এখন কথা বলবো ৫০০ ইউরো কত টাকা সেটি সম্পর্কে। আপনি যদি ৫০০ ইউরো সমান কত টাকা সেটি দেখতে চান তবে উপরের প্রাইজ চার্টে ১ এর পরিবর্তে ৫০০ বসিয়ে দিন।

আরো পড়ুন: সিঙ্গাপুরের এক ডলার বাংলাদেশের কত টাকা, ১ সিঙ্গাপুর ডলার কত টাকা

১০০০ ইউরো কত টাকা

১০০০ ইউরো সমান কত টাকা সেটি সম্পর্কে বলে আমাদের আজকের আর্টিকেলটি শেষ করবো। আপনারা যারা ১০০০ ইউরো কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে জানতে চান, তারা দয়া করে উপরের লাইভ প্রাইজ চার্টে ১ এর বদলে ১,০০০ বসিয়ে দিন।

আরো পড়ুন: রোমানিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা, ১ লিউ সমান কত টাকা

উপসংহার

আজকের এই ব্লগ পোস্টে আমরা আপনাদের সাথে ১ ইউরো সমান কত টাকা, ৫০০ ইউরো কত টাকা এবং ১০০০ ইউরো কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদানের চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনাদের যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন