চীনে জনসংখ্যা কত | চীনে হিন্দু জনসংখ্যা কত | চীনে মসজিদের সংখ্যা কত

চীনে জনসংখ্যা কত | চীনে হিন্দু জনসংখ্যা কত | চীনে মসজিদের সংখ্যা কত
চীনে জনসংখ্যা কত, চীনে হিন্দু জনসংখ্যা কত এবং চীনে মসজিদের সংখ্যা কত সেই বিষয়গুলো সম্পর্কে আজকে কথা বলবো। চলুন তাহলে আর কথা না বাড়িয়ে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

চীনে জনসংখ্যা কত

চীনে জনসংখ্যা কত | চীনে হিন্দু জনসংখ্যা কত | চীনে মসজিদের সংখ্যা কত

অনেকে রয়েছেন যারা চীনের মোট জনসংখ্যা কত সেটি সম্পর্কে জানেন না। তবে, তারা এটি সম্পর্কে জানতে বিভিন্ন সার্চ ইঞ্জিনে সার্চ করে থাকেন। যারা জানেন না শুধুমাত্র তাদের সুবিধার্থে বলছি, চীনের মোট জনসংখ্যা হলো ১৪৪ কোটির বেশি (সোর্স; বিশ্ব ব্যাংক)।

চীনে হিন্দু জনসংখ্যা কত

এতক্ষণ চীনের মোট জনসংখ্যা নিয়ে আলোচনা করছিলাম, এখন আলোচনা করবো চীনের হিন্দু জনসংখ্যা কত সেটি সম্পর্কে। উইকিপিডিয়া সোর্স থেকে জানা তথ্য অনুযায়ী, চীনের হিন্দু জনসংখ্যা হলো ১৩ লক্ষ।

চীনে মসজিদের সংখ্যা কত

আমাদের আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে চীনে মসজিদের সংখ্যা কত সেই বিষয়টি সম্পর্কে কথা বলবো। বিভিন্ন বিশ্বস্ত সোর্স থেকে জানা তথ্য অনুযায়ী, চীনের মোট মসজিদের সংখ্যা হলো ৩৯ হাজারেরও বেশি।

চীনে বৌদ্ধ ধর্মের সংখ্যা কত

চীনে মোট মসজিদের সংখ্যা কত সেটি জানার পর এখন আমরা চীনে বৌদ্ধ ধর্মের সংখ্যা কত সেটি সম্পর্কে কথা বলবো। উইকিপিডিয়ার সোর্স থেকে জানা তথ্য অনুযায়ী, চীনের বৌদ্ধ ধর্মের মোট জনসংখ্যা হলো আনুমানিক ১৮৫ থেকে ২৫০ মিলিয়ন।

চীনের মুসলিম জনসংখ্যা কত

চীনের মুসলিম জনসংখ্যা কত সেটি সম্পর্কে বলে আমাদের আজকের আর্টিকেলটি সমাপ্ত করবো। বিভিন্ন বিশ্বস্ত সোর্স থেকে জানা তথ্য অনুযায়ী, ২০১০ সালের একটি জরিপ থেকে জানা যায়; চীনের মোট মুসলিম জনসংখ্যা প্রায় ২ কোটি ৩ লক্ষ।

উপসংহার

আজকের পোস্টে আমরা আপনাদের সাথে চীনে জনসংখ্যা কত, চীনে হিন্দু জনসংখ্যা কত এবং চীনে মসজিদের সংখ্যা কত সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন