আজকে বাংলাদেশে ডলারের দাম কত | ডলার রেট বাংলাদেশ

আজকে বাংলাদেশে ডলারের দাম কত | ডলার রেট বাংলাদেশ
বন্ধুরা, bdback.com এর এই আর্টিকেলে আজকে বাংলাদেশে ডলারের দাম কত এবং ডলার রেট বাংলাদেশ এই বিষয়দুটি সম্পর্কে তথ্য প্রদান করবো। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করি।

আজকে বাংলাদেশে ডলারের দাম কত

অনেকে রয়েছেন যারা আজকে বাংলাদেশে ডলারের দাম কত সেই বিষয়টি সম্পর্কে জানতে বিভিন্ন ভাবে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে বাংলাদেশে ডলারের দাম কত সেটির আপডেট রেট দেখানো হয়েছে।


উপরে যুক্ত করা আমাদের লাইভ প্রাইজ চার্টে ১ আমেরিকান ডলার সমান বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট দেখানো হয়েছে। তবে, আপনি যদি চান তাহলে ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ আমেরিকান ডলার বাংলাদেশি টাকায় রুপান্তর করতে পারবেন।

আরো পড়ুন: ওমানের টাকার মান বাংলাদেশ, ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

ডলার রেট বাংলাদেশ

বাংলাদেশে ডলারের রেট কত সেটি সম্পর্কে ইতিমধ্যে উপরে বলা হয়েছে। উপরে যুক্ত করা লাইভ প্রাইজ চার্টে আপনি সব সময় আমেরিকার ডলারের আপডেট রেট দেখতে পারবেন। পরবর্তী সময় দেখার সুবিধার্থে আপনি চাইলে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখতে পারেন।

আরো পড়ুন: কাতারের টাকার নাম কি, কাতার ১ রিয়াল কত টাকা

উপসংহার

এই আর্টিকেলে আজকে বাংলাদেশে ডলারের দাম কত এবং ডলার রেট বাংলাদেশ এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন