ইংল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা | লন্ডনের টাকার মান কত

ইংল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা | লন্ডনের টাকার মান কত
ইংল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা এবং লন্ডনের টাকার মান কত সেই দুটি বিষয় সম্পর্কে আজকে আলোচনা করবো। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করা যাক।

ইংল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা

ইংল্যান্ড হলো যুক্তরাজ্য (United Kingdom) এর একটি অংশ। অনেকে রয়েছেন যারা ইংল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে জানতে চান। আপনাদের সুবিধার্থে নিচে ইংল্যান্ডের টাকার রেট এর একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করা হয়েছে।


এখন উপরে আপনারা ইংল্যান্ডের ১ টাকা সমান বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট দেখতে পারছেন। তবে, আপনি চাইলে ১ এর পরিবর্তে যেকোনো এমাউন্ট যুক্ত করে সেই পরিমাণ ইংল্যান্ডের টাকা বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারবেন।

আরো পড়ুন: কানাডার ১ টাকা বাংলাদেশের কত টাকা, আজকের টাকার রেট কানাডা

লন্ডনের টাকার মান কত

ইংল্যান্ড এবং লন্ডনের টাকা একই। আমরা ইতিমধ্যে আপনাদের সাথে উপরে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে লন্ডনের টাকার মান কত সেটি দেখিয়েছি। আমাদের এই ওয়েব পেইজটিতে আপনি সব সময় লন্ডনের টাকার মান দেখতে পারবেন।

আরো পড়ুন: আমেরিকা ১ টাকা বাংলাদেশের কত টাকা, আজকের ডলার রেট কত

পরিশেষে কিছু কথা

আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে ইংল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা এবং লন্ডনের টাকার মান কত সেই দুইটি বিষয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন