মালয়েশিয়া 1 গ্রাম স্বর্ণের দাম কত | মালয়েশিয়া আজকের স্বর্ণের রেট কত

মালয়েশিয়া 1 গ্রাম স্বর্ণের দাম কত | মালয়েশিয়া আজকের স্বর্ণের রেট কত
মালয়েশিয়া 1 গ্রাম স্বর্ণের দাম কত এবং মালয়েশিয়া আজকের স্বর্ণের রেট কত সেই বিষয়দুটো সম্পর্কে এই ব্লগে কথা বলবো। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

মালয়েশিয়া 1 গ্রাম স্বর্ণের দাম কত

অনেক মালয়েশিয়া প্রবাসী রয়েছেন যারা মালয়েশিয়া 1 গ্রাম স্বর্ণের দাম কত সেটি সম্পর্কে জানতে অনলাইনে প্রশ্ন করে থাকেন। আপনাদের সুবিধার্থে নিচে একটি তালিকার মাধ্যমে মালয়েশিয়ার প্রতি গ্রাম স্বর্ণের দাম তালিকাভুক্ত করা হল।

  • 24K = 310.57 MYR
  • 22K = 285.10 MYR
  • 21K = 271.75 MYR
  • 18K = 232.93 MYR
উপরে একটি তালিকার মাধ্যমে আমরা মালয়েশিয়ার ২৪, ২২, ২১ এবং ১৮ ক্যারেট সোনার প্রতি গ্রামের দাম কত সেটি তালিকাভুক্ত করেছি। যেহেতু, বাজারে তূলনামূলক এই ৪ ধরনের সোনার জনপ্রিয়তা বেশি সুতরাং, আমরা এই চার ধরনের সোনার দাম সম্পর্কে বলেছি।

মালয়েশিয়া আজকের স্বর্ণের রেট কত

আমরা এতক্ষণ আপনাদের সাথে মালয়েশিয়া প্রতি গ্রাম স্বর্ণের দাম কত সেটি সম্পর্কে কথা বলেছিলাম। তবে, আমাদের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে মালয়েশিয়া প্রতি ভরি স্বর্ণের রেট কত সেটি সম্পর্কে কথা বলবো। নিচে তালিকার মাধ্যমে বিস্তারিত দেওয়া হল।

ওজন ক্যারেট স্বর্ণের রেট
১ ভরি ২৪ ক্যারেট ৩,৬২২.৩৯ রিংগিত
১ ভরি ২২ ক্যারেট ৩,৩২৫.৩৫ রিংগিত
১ ভরি ২১ ক্যারেট ৩,১৭০.২৩ রিংগিত
১ ভরি ১৮ ক্যারেট ২,৭১৬.৭৯ রিংগিত

শেষ কথা

এই ব্লগ পোস্টে আপনাদের সাথে মালয়েশিয়া 1 গ্রাম স্বর্ণের দাম কত এবং মালয়েশিয়া আজকের স্বর্ণের রেট কত সেই বিষয়দুটো সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। মনে রাখবেন, এই পোস্টটি শেষ আপডেট করা হয়েছে ১ ফেব্রুয়ারী ২০২৪ সালে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন