ওমানের টাকার মান বাংলাদেশ | ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

ওমানের টাকার মান বাংলাদেশ | ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা
ওমানের টাকার মান বাংলাদেশ এবং ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটো সম্পর্কে আজকে তথ্য প্রদান করবো। চলুন তাহলে আর কথা দীর্ঘ না করে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

ওমানের টাকার মান বাংলাদেশ

অনেকে রয়েছেন যারা বাংলাদেশে ওমানের টাকার মান কত সেটি সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে থাকেন। আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে ওমানের টাকার মান কত সেটি দেখানো হয়েছে।


উপরের লাইভ প্রাইজ চার্টে বাংলাদেশে ওমানের ১ টাকার মান কত সেটি দেখানো হয়েছে। তবে, আপনি চাইলে ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ ওমানি রিয়াল বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারবেন।

আরো পড়ুন: ওমান বাংলাদেশ এম্বাসি ওয়েবসাইট এবং মোবাইল নাম্বার, Bangladesh Embassy Oman Muscat

ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

আমরা এতক্ষণ ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়টি সম্পর্কে কথা বলেছিলাম। এখন কথা বলবো ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে। ওমানের ১০০ রিয়াল বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে জানতে উপরে চার্টে ১ এর পরিবর্তে ১০০ বসিয়ে দিন।

আরো পড়ুন: নামাজের সময়সূচী ওমান (আপডেট সময়সূচি), ওমানের নামাজের সময়সূচি

পরিশেষে কিছু কথা

এই ব্লগ পোস্টে আপনাদের সাথে ওমানের টাকার মান বাংলাদেশ এবং ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদানের চেষ্টা করেছি। ব্লগটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন