১০০ পাউন্ড সমান কত টাকা, ৫০০ পাউন্ড সমান কত টাকা, ১০০০ পাউন্ড সমান কত টাকা

১০০ পাউন্ড সমান কত টাকা, ৫০০ পাউন্ড সমান কত টাকা, ১০০০ পাউন্ড সমান কত টাকা
১০০ পাউন্ড সমান কত টাকা, ৫০০ পাউন্ড সমান কত টাকা এবং ১০০০ পাউন্ড সমান কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে আজকে কথা বলবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করি।

১০০ পাউন্ড সমান কত টাকা

অনেকে রয়েছেন যারা ১০০ পাউন্ড সমান কত টাকা সেই বিষয়টি সম্পর্কে জানার জন্য গুগল সহ বিভিন্ন সার্চ ইঞ্জিনে সার্চ করে থাকেন। আপনাদের জানার সুবিধার্থে নিচে পাউন্ডের লাইভ প্রাইজ চার্ট যুক্ত করা হল।


এই মূহুর্তে উপরে আপনি ১০০ পাউন্ড সমান কত টাকা সেটির আপডেট রেট দেখতে পারছেন। তবে, আপনি চাইলে ১০০ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ পাউন্ড বাংলা টাকায় কনভার্ট করতে পারবেন।

আরো পড়ুন: কানাডার ১ টাকা বাংলাদেশের কত টাকা, আজকের টাকার রেট কানাডা

৫০০ পাউন্ড সমান কত টাকা

আমরা এতক্ষণ কথা বলছিলাম ১০০ পাউন্ড সমান কত টাকা সেই বিষয়টি সম্পর্কে এখন কথা বলবো ৫০০ পাউন্ড সমান কত টাকা সেটি সম্পর্কে। আপনি যদি ৫০০ পাউন্ড কত টাকা সেটি জানতে চান তবে, উপরের প্রাইজ চার্টে ১০০ এর পরিবর্তে ৫০০ বসিয়ে দিন।

আরো পড়ুন: ইউক্রেন ১ টাকা বাংলাদেশের কত টাকা, ইউক্রেনের ১০০ টাকা সমান কত টাকা

১০০০ পাউন্ড সমান কত টাকা

১,০০০ পাউন্ড সমান কত টাকা সেটি সম্পর্কে কথা বলে আমাদের আজকের আর্টিকেলটি শেষ করবো। আপনি যদি ১০০০ পাউন্ড সমান কত টাকা সেটির আপডেট রেট জানতে চান তবে, উপরে ১০০ এর ঘরে ১০০০ বসিয়ে দিন।

আরো পড়ুন: আমেরিকা ১ টাকা বাংলাদেশের কত টাকা, আজকের ডলার রেট কত

উপসংহার

আজকের এই আর্টিকেলে ১০০ পাউন্ড সমান কত টাকা, ৫০০ পাউন্ড সমান কত টাকা এবং ১০০০ পাউন্ড সমান কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আর্টিকেল সম্পর্কে আপনাদের যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন