রোমানিয়ার আয়তন কত | রোমানিয়া জনসংখ্যা কত | রোমানিয়া মুসলিম জনসংখ্যা

রোমানিয়ার আয়তন কত | রোমানিয়া জনসংখ্যা কত | রোমানিয়া মুসলিম জনসংখ্যা
রোমানিয়ার আয়তন কত, রোমানিয়া জনসংখ্যা কত এবং রোমানিয়া মুসলিম জনসংখ্যা সেই বিষয়গুলো সম্পর্কে আজকের পোস্টে কথা বলবো। চলুন তাহলে আর কথা দীর্ঘ না করে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

রোমানিয়ার আয়তন কত

রোমানিয়ার আয়তন কত | রোমানিয়া জনসংখ্যা কত | রোমানিয়া মুসলিম জনসংখ্যা
অনেক মানুষজন রয়েছেন যারা রোমানিয়ার আয়তন কত সেটি সম্পর্কে জানেন না তবে, তারা এটি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করে থাকেন। যারা জানেন না তাদের সুবিধার্থে বলছি, রোমানিয়ার সর্বমোট আয়তন হলো; ৯২,০৪৬ বর্গ মাইল বা ২,৩৮,৩৯৭ বর্গকিলোমিটার।

রোমানিয়া জনসংখ্যা কত

আমাদের আজকের পোস্টের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে রোমানিয়া জনসংখ্যা কত সেটি সম্পর্কে তথ্য প্রদান করবো। যারা জানেন না শুধুমাত্র তাদের সুবিধার্থে বলছি, রোমানিয়া মোট জনসংখ্যা ১৯.১২ মিলিয়ন (সোর্স: বিশ্ব ব্যাংক)।

আরো পড়ুন: রোমানিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা, ১ লিউ সমান কত টাকা

রোমানিয়া মুসলিম জনসংখ্যা

অনেকে রোমানিয়ার মুসলিম জনসংখ্যা কত সেটি সম্পর্কে তথ্য পেতে চান। আপনাদের জানার সুবিধার্থে বলছি, রোমানিয়া মুসলিম জনসংখ্যা হলো দেশটির প্রায় ০.৩ শতাংশ মানুষ, যা সংখ্যায় হয় ৬৪,৩৩৭ জন (সোর্স: উইকিপিডিয়া)।

আরো পড়ুন: রোমানিয়া এখন কয়টা বাজে, বুখারেস্ট এখন কয়টা বাজে

বাংলাদেশ থেকে রোমানিয়া দূরত্ব

আমাদের অনেক পাঠকবৃন্দ রয়েছেন যারা বাংলাদেশ থেকে রোমানিয়ার দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে জানতে প্রশ্ন করে থাকেন। যারা জানেন না তাদের সুবিধার্থে বলছি, বাংলাদেশ থেকে রোমানিয়া দূরত্ব হলো ৬,২৬৪ কিলোমিটার।

আরো পড়ুন: সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা, 1 রিয়াল কত টাকা

রোমানিয়া থেকে ইতালি কত কিলোমিটার

রোমানিয়া থেকে ইতালির দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে বলে আমাদের আজকের আর্টিকেলটি শেষ করবো। রোমানিয়া থেকে ইতালির সর্বমোট দূরত্ব হলো ১,৮৬০ কিলোমিটার।

আরো পড়ুন: ১ দিনার বাংলাদেশের কত টাকা, বাহরাইন ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

পরিশেষে কিছু কথা

আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে রোমানিয়ার আয়তন কত, রোমানিয়া জনসংখ্যা কত এবং রোমানিয়া মুসলিম জনসংখ্যা সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন