১ গ্রাম স্বর্ণের দাম কত সৌদি | সৌদি আরবে ১ ভরি স্বর্ণের দাম কত

১ গ্রাম স্বর্ণের দাম কত সৌদি | সৌদি আরবে ১ ভরি স্বর্ণের দাম কত
১ গ্রাম স্বর্ণের দাম কত সৌদি এবং সৌদি আরবে ১ ভরি স্বর্ণের দাম কত সেই বিষয়দুটি সম্পর্কে তথ্য প্রদান করবো। চলুন তাহলে আর কথা দীর্ঘ না করে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

১ গ্রাম স্বর্ণের দাম কত সৌদি

১ গ্রাম স্বর্ণের দাম কত সৌদি
সৌদি প্রবাসী এবং বাংলাদেশের অনেক ভাই বোনেরা রয়েছেন যারা সৌদি আরবে ১ গ্রাম স্বর্ণের দাম কত সেটি সম্পর্কে জানতে প্রশ্ন করে থাকেন। আপনাদের সুবিধার্থে নিচে একটি তালিকার মাধ্যমে সৌদি আরবের প্রতি গ্রাম স্বর্ণের দাম তালিকাভুক্ত করা হয়েছে।

  • 24K = 244.18 SAR
  • 22K = 224.15 SAR
  • 21K = 213.66 SAR
  • 18K = 183.13 SAR
উপরের তালিকায় সৌদি আরবের ২৪, ২২, ২১ এবং ১৮ ক্যারেট স্বর্ণের প্রতি গ্রামের দাম কত সেটি দেখানো হয়েছে। যেহেতু, বাজারে ২৪, ২২, ২১ এবং ১৮ ক্যারেট সোনার চাহিদা তূলনামূলক বেশি রয়েছে সুতরাং আমরা এই চার ধরনের সোনার দাম তালিকাভুক্ত করেছি।

সৌদি আরবে ১ ভরি স্বর্ণের দাম কত

আমরা এতক্ষণ সৌদি আরবের প্রতি গ্রাম স্বর্ণের দাম সম্পর্কে আলোচনা করছিলাম। এখন আলোচনা করবো সৌদি আরবে প্রতি ভরি স্বর্ণের দাম কত সেটি সম্পর্কে। নিচে একটি তালিকার মাধ্যমে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে।

ওজন ক্যারেট সৌদি আরবে দাম
১ ভরি ২৪ ক্যারেট ২,৮৪৮ সৌদি রিয়াল
১ ভরি ২২ ক্যারেট ২,৬১৪ সৌদি রিয়াল
১ ভরি ২১ ক্যারেট ২,৪৯২ সৌদি রিয়াল
১ ভরি ১৮ ক্যারেট ২,১৩৬ সৌদি রিয়াল

উপসংহার

আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে ১ গ্রাম স্বর্ণের দাম কত সৌদি এবং সৌদি আরবে ১ ভরি স্বর্ণের দাম কত সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। মনে রাখবেন, এই আর্টিকেলটি সর্বশেষ আপডেট করা হয়েছে ১০ ফেব্রুয়ারী ২০২৪ সালে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন