সিঙ্গাপুরের এক ডলার বাংলাদেশের কত টাকা | ১ সিঙ্গাপুর ডলার কত টাকা

সিঙ্গাপুরের এক ডলার বাংলাদেশের কত টাকা | ১ সিঙ্গাপুর ডলার কত টাকা
সিঙ্গাপুরের এক ডলার বাংলাদেশের কত টাকা এবং ১ সিঙ্গাপুর ডলার কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো। চলুন তাহলে আর কথা না বাড়িয়ে সরাসরি মূল আলোচনা শুরু করা যাক।

সিঙ্গাপুরের এক ডলার বাংলাদেশের কত টাকা

অনেকে প্রবাসী ভাই এবং বোনেরা রয়েছেন যারা সিঙ্গাপুরের এক ডলার বাংলাদেশের কত টাকা সেই বিষয়টি সম্পর্কে জানতে গুগলে অনুসন্ধান করেন। আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে সিঙ্গাপুর ডলারের আপডেট রেট যুক্ত করা হল।


এই মূহুর্তে আপনি আমাদের যুক্ত করা উপরের লাইভ প্রাইজ চার্টে সিঙ্গাপুরের এক ডলার বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট দেখতে পারছেন। আপনি চাইলে ১ পরিবর্তে যেকোনো সংখ্যা যুক্ত করে সেই পরিমাণ সিঙ্গাপুর ডলার বাংলা টাকায় রুপান্তর করতে পারবেন।

আরো পড়ুন: সিঙ্গাপুরের আয়তন কত, সিঙ্গাপুরে মুসলিম জনসংখ্যা কত

১ সিঙ্গাপুর ডলার কত টাকা

আমরা আপনাদের সাথে ইতিমধ্যে ১ সিঙ্গাপুর ডলার কত টাকা সেটি সম্পর্কে তথ্য প্রদান করেছি। উপরের প্রাইজ চার্টে আপনি সব সময় সিঙ্গাপুর ডলারের আপডেট রেট সম্পর্কে দেখতে পারবেন। পরবর্তীতে দেখার সুবিধার্থে আপনি চাইলে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখতে পারেন।

আরো পড়ুন: সিঙ্গাপুর নামাজের সময়সূচী (Update Time), সিঙ্গাপুরে নামাজের সময়

শেষ কথা

আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে সিঙ্গাপুরের এক ডলার বাংলাদেশের কত টাকা এবং ১ সিঙ্গাপুর ডলার কত টাকা এই বিষয়গুলো সম্পর্কে আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন