সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা | সিঙ্গাপুরের 1 ডলার বাংলাদেশের কত টাকা

সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা | সিঙ্গাপুরের 1 ডলার বাংলাদেশের কত টাকা
সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা এবং সিঙ্গাপুরের 1 ডলার বাংলাদেশের কত টাকা আজকে সেই বিষয়দুটো সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করা যাক।

সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা

অনেকে রয়েছেন যারা সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়টি সম্পর্কে তথ্য পেতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে সিঙ্গাপুর আপডেট টাকার রেট দেখানো হল।


এই মূহুর্তে উপরে আপনি সিঙ্গাপুরের ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট দেখতে পারছেন। তবে, আপনি চাইলে ১ এর পরিবর্তে যেকোনো এমাউন্ট বসিয়ে সেই পরিমাণ সিঙ্গাপুর ডলার বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারবেন।

আরো পড়ুন: সিঙ্গাপুর এখন কয়টা বাজে জেনে নিন

সিঙ্গাপুরের 1 ডলার বাংলাদেশের কত টাকা

আমরা আপনাদের সাথে ইতিমধ্যে সিঙ্গাপুরের 1 ডলার বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে উপরে তথ্য প্রদান করেছি। পরবর্তীতে সিঙ্গাপুর ডলারের আপডেট রেট সম্পর্কে জানতে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখতে পারেন।

আরো পড়ুন: সিঙ্গাপুর নামাজের সময়সূচী (Update Time), সিঙ্গাপুরে নামাজের সময়

শেষ কথা

আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের সাথে সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা এবং সিঙ্গাপুরের 1 ডলার বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন