৫০০ ডলার বাংলাদেশের কত টাকা (Update), ১০০০ ডলার বাংলাদেশের কত টাকা

৫০০ ডলার বাংলাদেশের কত টাকা (Update), ১০০০ ডলার বাংলাদেশের কত টাকা
৫০০ ডলার বাংলাদেশের কত টাকা এবং ১০০০ ডলার বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে আজকের এই আর্টিকেলে বিস্তারিত আলোচনা করবো। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

৫০০ ডলার বাংলাদেশের কত টাকা

অনেকে রয়েছেন যারা ৫০০ ডলার সমান বাংলাদেশের কত টাকা সেই বিষয়টি সম্পর্কে জানতে গুগল সহ বিভিন্ন সার্চ ইঞ্জিনে সার্চ করে থাকেন। আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ তালিকার মাধ্যমে ৫০০ ডলার বাংলাদেশের কত টাকা সেটি দেখানো হয়েছে।


এই মূহুর্তে আপনারা উপরে লাইভ প্রাইজ চার্টে ৫০০ ডলার সমান বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। পরবর্তীতে আবারো আমেরিকা ডলারের রেট জানতে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখুন।

আরো পড়ুন: ১ ডলার সমান কত টাকা, আমেরিকা ১ টাকা বাংলাদেশের কত টাকা

১০০০ ডলার বাংলাদেশের কত টাকা

বন্ধুরা, এতক্ষণ আমরা আপনাদের সাথে ৫০০ ডলার সমান বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে কথা বলছিলাম। এই পর্যায়ে ১০০০ ডলার বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে বলবো। আপনি যদি ১০০০ ডলার কত টাকা সেটি জানতে চান তবে, উপরে ৫০০ এর পরিবর্তে ১০০০ বসিয়ে দিন।

আরো পড়ুন: সৌদি আরবের টাকার মান কত, সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা

উপসংহার

আজকের এই ব্লগ পোস্টে আমরা আপনাদের সাথে ৫০০ ডলার বাংলাদেশের কত টাকা এবং ১০০০ ডলার বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আর্টিকেলটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন